টলিউড

‘ঐতিহাসিক চরিত্রের প্রতি আকর্ষণ জন্মেছে’! এবার বড়পর্দায় ‘বাঘা যতীন’ যতীন্দ্রনাথের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব

এই মুহূর্তে কমার্শিয়াল সিনেমার পাশাপাশি অন্য ধারার সিনেমাতেও নিজেকে নিয়োজিত করেছেন টলিউড সুপার স্টার দেব। সম্প্রতি গোলন্দাজ নামের সিনেমায় নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর চরিত্রে তাকে অভিনয় করতে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। এর মধ্যেই জানা গেল আরও একটি ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

তবে এখনো পর্যন্ত সিনেমাটির বিষয়ে বিস্তারিত কোন তথ্য জানাননি অভিনেতা নিজে। তবে জানা গিয়েছে বাঘাযতীন যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখতে পাওয়া যাবে দেবকে। তবে গোটা বিষয়টি নিয়ে অভিনেতা চরম গোপনীয়তা বজায় রেখেছেন এই মুহূর্তে।

যে কারণে সম্প্রতি তার লুক টেস্ট হয়ে গেলেও সে ছবি এখনো পর্যন্ত প্রকাশ্যে আনেননি তিনি। পাশাপাশি জানা গিয়েছে গোপনীয়তা বজায় রাখার জন্য কোন স্টুডিও নয় বরং নিজের সাউথ সিটির ফ্ল্যাটেই অস্থায়ী স্টুডিও বানিয়ে ফেলেছিলেন তিনি। এবং সেখানে দীর্ঘদিনের মেকআপ সঙ্গী সোমনাথ কুন্ডুর সহায়তায় বাঘাযতীন হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন দেব।

তবে এখনো পর্যন্ত এই ঐতিহাসিক সিনেমার পরিচালক কে হবেন সে ব্যাপারে কোন বিস্তারিত তথ্য জানান নি অভিনেতা তার অনুগামীদের। তবে দীর্ঘদিন ধরেই ঐতিহাসিক চরিত্রের প্রতি তার যে আকর্ষণ জন্মেছে সে কথা ইতিমধ্যেই ফাঁস করেছিলেন অভিনেতা। এই মুহূর্তে তার অনুগামীরা অপেক্ষা করছেন বড় সুখবরটির জন্য।

Back to top button