বাংলা সিরিয়াল

লক্ষ্মী কাকিমার ঘুগনিতে ঝাল মেশালো ভিলেন! ‘শুরুতেই কূটকাচালি’, প্রোমো দেখে তীব্র বিরক্ত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর দর্শকরা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর সম্প্রচার। যেখানে দীর্ঘদিন পর ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। বলাই বাহুল্য ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে দারুণ উৎসাহিত হয়ে উঠেছিলেন অনুগামীরা। কারণ তারা মনে করেছিলেন অন্যরকম একটি গল্প নিয়ে আসতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

তবে এবার ধারাবাহিকের সদ্য প্রকাশিত প্রোমো দেখে তীব্র বিরক্ত হলেন অনুগামীরা। এদিন সম্প্রচারিত হওয়া প্রোমোতে দেখতে পাওয়া গিয়েছে ঘুগনি বেচতে গিয়ে ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে লক্ষ্মী কাকিমাকে। তবে তিনি ঠিক করেছেন ঘুগনি বেচতে যখন এসেছেন তখন ঘুগনি না বেচে বাড়ি যাবেন না। তবে এই দৃশ্য দেখে বিরক্ত নেটিজেনদের একটি বড় অংশ।

তারা জানিয়েছেন শুরুতেই আর পাঁচটা ধারাবাহিকের মত ষড়যন্ত্রের গল্প দেখাতে শুরু করেছে নতুন এই ধারাবাহিক। পাশাপাশি তারা আরও জানিয়েছেন অপরাজিতা আঢ্য অভিনীত এই ধারাবাহিক থেকে অন্যরকম গল্প দেখার আশা ছিল তাদের।

কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো দেখে তাদের মনে হচ্ছে আর পাঁচটা ধারাবাহিকের মতোই চিরাচরিত পথে চলবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন আরো বেশ কিছুদিন দেখার পর তবেই তারা ধারাবাহিক সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান তারা। কারণ অপরাজিতা আঢ্যর ওপর চূড়ান্ত বিশ্বাস রয়েছে তাদের।

Back to top button