বাংলা সিরিয়াল

‘উফ এরকম ইস্ত্রি জীবনে দেখি নাই’! লক্ষ্মী কাকিমা সুপারস্টারের লক্ষী কাকিমার কাপড়ের ওপর বসে ইস্ত্রি করার ভিডিও তুমুল ট্রোলড হলো সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার-এ দেখানো হচ্ছে যে, লক্ষ্মীরা এখন একটি নতুন বাড়িতে গিয়ে উঠেছে, যেখানে না প্রেসার কুকার আছে না একটা ইস্ত্রি আছে। প্রেসার কুকার জিতবার জন্য লক্ষ্মী দিদি নাম্বার ওয়ানে যাবে এ কথা তো জানাই হয়ে গেছে। তবে ইস্ত্রি না থাকার জন্য একটি অভিনব উপায় বার করলো লক্ষ্মী কাকিমা, যা দেখে সকলের চক্ষু ছানাবড়া হয়ে গেছে।

হংসিনী ইন্টারভিউ দিতে যাবে কিন্তু তার ড্রেসগুলো যে ইস্ত্রি করবে তার জন্য বাড়িতে কোন ইস্ত্রি নেই। তাই এমন একটা অদ্বিতীয় উপায় বার করলো যার তুলনা ভূ ভারতে মেলেনা। জি বাংলার একটি প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে যে হংসিনী ইন্টারভিউ দিতে যাওয়ার জন্য স্নান করে বেরিয়ে দেখে লক্ষ্মী কাকিমা খাটের ওপর বসে এই পাশ থেকে ওপাশ দুলে দুলে নাচার মত অঙ্গভঙ্গি করছে। হংসিনী বলে, তুমি কি পাগল হয়েছো কী করছো? লক্ষ্মী কাকিমা তখন বলে, আমি একটা ম্যাজিক করছি। হংসিনী বিশ্বাস করে না সে হাসতে থাকে, একবার খাটের এদিক আর একবার খাটের ওদিক গিয়ে যে ম্যাজিক করা যায় তা তার কাছে অবিশ্বাস্য।

এরপর লক্ষ্মী কাকিমা খাটের উপর থেকে উঠে দাঁড়ায় তখন দেখা যায় সে যেখানে বসে ছিলো সেখানে চাদরের ওপর একটি কাপড় পাতা আছে, সেই কাপড়টি তুলে দেখায় হংসিনীর সমস্ত ড্রেস রাখা আছে। ‌ সেই ড্রেস গুলি লক্ষী হংসিনীর হাতে তুলে দিয়ে বলেন, তুই ইন্টারভিউ দিতে যাবি তাই জামা কাপড় গুলো ইস্ত্রি করে দিলাম। আমার মত এত বড় ইস্ত্রি রয়েছে জামাকাপড় ইস্ত্রি না হয়ে যায়। এরপর দেখা যায় হংসিনী অফিসে যাওয়ার জন্য রেডি হয়ে নেয় আর লক্ষ্মীর ছেলে দুলালের সাথে বাইকে করে সে ইন্টারভিউ দিতে চলে যায়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হয়েছে, নেটিজেনরা বলতে শুরু করেছেন এরকম ইস্ত্রি জি বাংলার পক্ষেই দেখানো সম্ভব। আবার অনেকেই বলছেন এইভাবে কাপড়-চোপড় ইস্ত্রি করার কথা তারা কখনোই শোনেনি!

Back to top button