বাংলা সিরিয়াল

ভাঙতে চলেছে সব TRP রেকর্ড! একসঙ্গে পর্দায় ফিরছে গুনগুন, গঙ্গারাম ও খুকুমণি, দর্শকদের জন্য এক বিরাট ধামাকা আনতে চলেছে স্টার জলসা! তুমুল চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। তবে সেই ধারাবাহিকের জনপ্রিয়তা অতি অল্পদিনের মধ্যেই কমতে শুরু করায় ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। যে কারণে ধারাবাহিকের নায়িকা দীপান্বিতা রক্ষিতকে ছোট পর্দায় দেখতে পাচ্ছিলেন না দর্শকরা। এবার তাদের জন্য স্টার জলসার তরফে উঠে এলো এক দারুন সুখবর।

জানা গেল খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে একা নয়, তার সঙ্গে দেখতে পাওয়া যাবে ‘গঙ্গারাম’ ধারাবাহিক খ্যাত অভিনেতা অভিষেক এবং ‘খড়কুটো’ ধারাবাহিক খ্যাতন অভিনেত্রী তৃণা সাহাকে। তবে একসঙ্গে কোন ধারাবাহিক নয় বরং স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ এর মঞ্চে গুরু হিসেবে দেখতে পাওয়া যাবে টলিউডের এই জনপ্রিয় তিন অভিনেতা এবং অভিনেত্রীকে।

জানা গিয়েছে ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ বিচারকের আসনে থাকবেন অভিনেত্রী মনামী ঘোষ এবং রুক্মিণী মৈত্র। পাশাপাশি মহাগুরুর আসনে থাকবেন টলিউড সুপারস্টার দেব। বলাই বাহুল্য এই তথ্য সামনে আসতেই দারুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে। গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী দীপান্বিতা জানিয়েছেন অভিনেত্রী হওয়ার আগে তিনি একজন নৃত্যশিল্পী। স্টার জলসার মাধ্যমে সেই সত্তাকেই আরো একবার নতুন করে খুঁজে পেয়েছেন তিনি।

Back to top button