টলিউড

দেব-শুভশ্রীর সিনেমার সব রেকর্ড ভাঙতে চলেছে? একসঙ্গে বড়পর্দায় আসছেন প্রতীক-সোনামনি! তুমুল জল্পনা ‘মোহর’ ভক্তদের মধ্যে! জল্পনা উস্কালেন স্বয়ং টলিউড প্রযোজক রানা সরকার

একসময় স্টার জলসার জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী সোনামণি সাহাকে। তাদের জুটি সে সময় মন জয় করে নিয়েছিল দর্শকদের। যে কারণে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও একসঙ্গে তাদেরকে দেখতে চেয়ে বারংবার দাবি জানিয়েছেন ভক্তরা। তবে এই মুহূর্তে প্রতীক এবং সোনামণি দুজনেই নিজেদের নতুন সিরিয়াল নিয়ে ব্যস্ত।

যে কারণে ছোট পর্দায় একসঙ্গে তাদেরকে দেখতে পাওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। তবে তার মধ্যে এবার জানা গেল হয়তো একসঙ্গে বড় পর্দায় ফিরতে পারেন টলিউডের এই জনপ্রিয় জুটি। প্রসঙ্গত গত বছর টলিউড প্রযোজক রানা সরকারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেতা প্রতীক সেন। সেসময় তার বড় পর্দায় অভিনয় করার জল্পনা তৈরি হয়েছিল ভক্তদের মধ্যে।

এদিন আবারো সোনামণি এবং প্রতীকের ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে প্রযোজক রানা সরকারকে। তিনি জানিয়েছেন দীর্ঘ সাধ্য সাধনার পরে ছবি পাঠিয়েছেন অভিনেতা। তবে এই মুহূর্তে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন প্রতীক এবং সোনামণি দুজনেই। যে কারণে একসঙ্গে কোনো ফটোয় তাদেরকে দেখতে পাওয়া যায়নি। তবে তাত হতাশ হচ্ছেন না অনুগামীরা। বরং প্রিয় জুটিকে বড় পর্দায় দেখতে পাবেন এমনটাই আশা করে রয়েছেন তারা।

Back to top button