বাংলা সিরিয়াল

‘সে;ক্সুয়াল রিলেশন নয়! ডাক্তার বলছে ‘মেলা মেশা’! লক্ষী কাকিমা সুপারস্টারের এপিসোড নিয়ে শুরু হল তুমুল ট্রোল!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’। এই ধারাবাহিকে কিছু দিন আগে একটি নতুন ট্র্যাক এসেছে যা নিয়ে রীতিমতো ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখানো হয় লক্ষ্মী কাকিমার বৌমা অর্থাৎ হংসিনীর বড় জা সোনালী মা হতে চলেছে এই বিষয়টি সবাই স্বাভাবিকভাবে একসেপ্ট করে নিলেও এর পরের ট্র্যাকটি মানুষ হজম করতে পারছেন না কিছুতেই। দেখানো হচ্ছে যে বৌমার পর এবার শাশুড়ি মা নিজে অর্থাৎ লক্ষ্মী কাকিমা নিজেই প্রেগনেন্ট হয়ে পড়েছেন।

এত বেশি বয়সে তার প্রেগনেন্সির বিষয়টি সামনে আসতে সকলেই হাসাহাসি শুরু করে দেন। তবে আরো একটি বিষয় সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ট্রোল হয়েছে,সেটি হলো লক্ষ্মী কাকিমার একটি এপিসোড। সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে যে, লক্ষ্মী কাকিমাকে নিয়ে গাইনোকলজিস্ট ডাক্তারের কাছে গিয়েছে লক্ষ্মীর স্বামী। এইখানে আসল ঘটনাটা ঘটে।

আসলে ডাক্তারদের বিভিন্ন সময় নানান রকম কথা বলতে দেখা যায়, তারা মুখের উপর ঠিক ভুল বলে দেন আবার মুখের ওপর যে কোনো শারীরিক সমস্যার কথা বলে দেয়। রোগী লজ্জা করে না বললেও ডাক্তার কে লজ্জা করতে দেখা যায় না। কিন্তু লেডি গাইনোকোলজিস্ট ডাক্তার লক্ষী এবং তার স্বামীকে জিজ্ঞাসা করেন যে- মেলামেশা করেন?- লক্ষী এবং তার স্বামী যখন কিছুই বুঝতে পারে না তখন ডাক্তার বিষয়টিকে ভেঙে বলেন, একটা প্রেগনেন্সি টেস্ট করিয়ে নিন।

এই বিষয়টি দেখে দর্শকরা রীতিমতো অবাক হয়েছেন। কারণ একজন ডাক্তার হয়ে সেক্সুয়াল অ্যাক্টিভিটিকে মেলামেশা বলছেন!- এই বিষয়টি ট্রোল করে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন,“যাই দামি দামি বায়োলজি ব‌ইগুলো জলে ফেলে দিয়ে আসি আর ওসব রেখে কি হবে!” একজন আবার বলছেন ‘ বাংলা সিরিয়ালে ডাক্তার কি না বলে!’, আর একজন বলেছে ‘গাঁজা খেয়ে সিরিয়াল লিখতে বসলে এমনই হয়!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh