বাংলা সিরিয়াল

দিদি একতার থেকেই ইন্সপায়ারড হচ্ছেন লীনা গাঙ্গুলী! ধারাবাহিকে পরকীয়ার পাঠ নিচ্ছেন লীনা!

সিরিয়াল মানে গল্পের গরু গাছে ওঠে। একটা সময় ধারাবাহিকের মধ্যে বাস্তবিকতা ছিলো, বিভিন্ন রকম যৌথ পরিবারের গল্প দেখানো হতো এবং ধারাবাহিকের গল্পের মধ্যেও একটা সামঞ্জস্য ব্যাপার ছিল। যা তা উল্টোপাল্টা ভুং চাং জিনিস দেখানো হতো না।

কিন্তু বর্তমানে উল্টোপাল্টা অবাস্তব জিনিস না দেখালে ধারাবাহিকের মধ্যে সেই উত্তেজনা থাকে না এবং ধারাবাহিকের টিআরপি‌ও বাড়ে না, তাই এখন ধারাবাহিকে অনেক কিছু অযৌক্তিক বিষয়বস্তু দেখানো হয়। বর্তমানে ধারাবাহিকে দেখানো হয় নানান রকম পরকীয়া কেন্দ্রিক বিষয়বস্তু ও।

এই বিষয়গুলি স্বাভাবিকভাবেই দর্শকরা এখন খুব একটা পছন্দ করেন না, অনেকেই এই সমস্ত বিষয়গুলি দেখলে বিরক্ত হন এবং ধারাবাহিক দেখাও বন্ধ করে দেন কিন্তু তা সত্ত্বেও বেশিরভাগ মানুষ ধারাবাহিকের মধ্যে পরকীয়া পছন্দ করেন আর হয়তো এই কারণেই ধারাবাহিকের মধ্যে পরকীয়া বিষয়টি দেখানো হলে ধারাবাহিকের টিআরপি বাড়ে।

বিশেষত লীনা গাঙ্গুলীর ধারাবাহিকে পরকীয়ার বিষয়টি ভীষণভাবে প্রাধান্য পায়। সাম্প্রতিক কালের ধারাবাহিক গুলির মধ্যে গুড্ডি,ধুলো কণা প্রধান। একাধিকবার বিয়ে, ডিভোর্স এমনকি ডিভোর্সের পর প্রাক্তন স্ত্রীর সাথে সম্পর্ক ইত্যাদি বিষয়গুলি ধারাবাহিকে দেখানো হয় যাতে দর্শকরা ভীষণভাবে রেগে যান। তবে এর আগেও ধারাবাহিকে পরকীয়া এবং অশ্লীলতা ব্যাপারটি দেখানো হয়েছিল।

একটি ধারাবাহিকে যেমন দেখানো হয়ে ছিলো যে, ফুলশয্যার রাতে স্বামীর প্রেমিকার সম্পর্কে জানতে পারে সদ্য বিবাহিতা স্ত্রী। এখানেই শেষ নয়, এরপর সদ্য বিবাহিতা স্ত্রীর সামনেই প্রেমিকার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে স্বামী। – এটি আজ থেকে ১৭ বছরের পুরনো একটি ধারাবাহিক যা নিয়ে বর্তমানে চূড়ান্তভাবে ট্রোল হচ্ছে।

একতা কাপুরের এই ধারাবাহিকের নাম ‘ক্যায়সা ইয়ে পেয়ার হে’। ২০০৫ সালের সোনিতে এই ধারাবাহিকটি হতো। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে, অঙ্গদ ও কৃপার ফুলশয্যার রাতের ঘটনা।

সদ্য বিবাহিত কৃপা ফুলশয্যার ঘরে বসে যখন স্বামীর জন্য অপেক্ষা করছিলো, তখন মদ খেয়ে মত্ত হয়ে প্রেমিকাকে নিয়ে অঙ্গদ স্ত্রীর ঘরে ঢোকে। এরপর কৃপা দুজনকে বেরিয়ে যেতে বললে অঙ্গদ বলে সব তার চোখের সামনে হবে। এরপর দেখা যায় স্ত্রীর সামনেই প্রেমিকার সাথে ঘনিষ্ঠ হচ্ছে অঙ্গদ। যা দেখে সবাই বলছেন যে, ‘পরকীয়ায় লীনা গাঙ্গুলীর ক্লাস নিতে পারে একতা কাপুর’, কেউ আবার বলছে দিদি একতার থেকেই ইন্সপায়ারড হচ্ছেন লীনা গাঙ্গুলী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh