বাংলা সিরিয়াল

কী করে ফুলঝুরি মা হলো? লালন তো নিখোঁজ ছিলো! ধুলোকণার নতুন প্রোমো নিয়ে শুরু হল সমালোচনা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে কারণ এই ধারাবাহিক একটি ট্র্যাক এসেছে যা যথেষ্ট ইন্টারেস্টিং, এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালন তিতির এর কাছে ফিরে গেছে কারণ তার মন থেকে মুছে গিয়েছে ফুলঝুরি এবং তার বাবা-মায়ের স্মৃতি। অনেকে মনে করছে সে অসুস্থ তার কারণে এমনটা করছে অনেকে আবার মনে করছে এর পিছনে অন্য রহস্য আছে।

এই নিয়ে একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“ আবারও সংগীতের মঞ্চে মুখোমুখি লালন-ফুলঝুরি! একটা ভালো ড্রামা হতে চলেছে।একদল চায়ছে ফুলঝুরি আগে গান গায়বে আরেকদল লালনকে চায়ছে।উপস্থিত দর্শকদের ভিতরে দুজনকে নিয়ে উন্মাদনা। অন্যদিকে মিনিও আসবে এই মঞ্চে নতুন পরিবারের সাথে বেড়াতে।তবে কি ফুলঝুরি মিনিকে খুঁজে পাবে?

একটা জিনিস নোটিশ করলাম লালন ফুলঝুরিকে দেখেই তিতিরের সাথে কথা বলা শুরু করলো।এখনো রহস্য লাগছে।

আর সামনে ধূলোকণায় আবারও গানের বড় প্রতিযোগিতার ট্র্যাক আসছে।ধূলোকণা শেষ হবে বা স্লট চেঞ্জ হবে সেটা আপাতত কিছুদিনের জন্য আমরা ভুলে যাই।স্লট হারালেও ধূলোকণাকে রিকভার করার সময় দেওয়া হবে।”

তবে এর থেকেও বড় বিষয় হলো ধূলোকণার নিয়ে প্রোমো। এই নিউ প্রোমোতে কী দেখাচ্ছে জানেন? সেই বিষয়ে একজন নেটিজেন লিখেছেন,“ধূলোকণা নিউ প্রমো অন এয়ার

মা হতে চলেছে ফুলঝুরি।এবার আনপ্রেডিক্টেবল স্টোরি হয়ে গেল ধূলোকণায়।অঙ্কুরের ফিরে আসাতে অনেকে ভেবেছিল অঙ্কুরের সাথে ফুলের মিল হবে কিন্তু এখন মনে হচ্ছে এই বেবিই লালফুলকে এক করবে।

সেদিন পোস্টে বলেছিলাম একটা সুখবর আসছে।এটাই সেই সুখবর।

লালন-ফুলঝুরির বেবি আসছে।তাছাড়া আরও অনেক কিছু ঘটতে বাকি।

আপাতত ৮:০০ টার স্লটে ধূলোকণাই দেখতে থাকুন যারা শুরু থেকে পাশে ছিলেন তাদেরই বলছি”- অনেকে আবার প্রশ্ন করেছেন কী করে ফুলঝুরি মা হলো? তাদেরকে ভক্তদের এক অংশ বলছেন, পুরীতে মধুচন্দ্রিমা গিয়ে তাদের মধ্যে সম্পর্ক হয়েছিল আর লালন তো বেশি দিন নিখোঁজ তো ছিল না!

Back to top button

Ad Blocker Detected!

Refresh