বাংলা সিরিয়াল

এতো কিছুর পরেও শুধুমাত্র বাচ্চার কারণে লাল ফুলের মিল হলে সেটা ভালো লাগবে না!-ধূলো কণার নতুন প্রোমো দেখে বলছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা। এই ধারাবাহিকে লালন আর ফুলজুরির সম্পর্ক এখনো রীতিমতো একটা প্রশ্ন চিহ্নের মুখে দাঁড়িয়ে রয়েছে তার কারণ তিতিরের কারণে এই সম্পর্ক শেষ হয়ে গেছে। লালন তার স্মৃতি ফিরে আসার পর জানায় যে, সে ফুল ঝুরি এবং তিতির দুজনকেই পছন্দ করে। স্ত্রী হিসেবে ফুলজুরির পক্ষে এটা মেনে নেওয়া অত্যন্ত কষ্টকর ছিল। তাই সে ডিভোর্সের সিদ্ধান্ত নেয়। এরপর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাদের।

ঠিক এর পরেই ফুলঝুরি লাইফে ফিরে আসে অংকুর। এই চরিত্রে তথাগত মুখার্জির অভিনয় সকলকে মুগ্ধ করে দিয়েছিল। অংকুর একসময় ফুলঝুরি কে ভালোবাসে ফুলঝুরির সাথে তার বিয়ে‌ও ঠিক হয়ে যায়- এরপর অংকুর জানতে পারে ফুলঝুরি মনে মনে লালন কে ভালোবাসে, তাই সে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসে এবং নিজে দাঁড়িয়ে থেকে লালন ফুলঝুরির বিয়ে দিয়ে দেয়, ও নিজে বিদেশে চলে যায়। এরপর লালন যখন আবার ফুলঝুরির জীবন থেকে চলে যায় তখন আবার ফিরে আসে অঙ্কুর।

সম্প্রতি এই ধারাবাহিকে একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, ফুলঝুরি অজ্ঞান হয়ে পড়ে গেলে তার জন্য ডাক্তার দেখা হয়। তখন বাড়ির সবাই ভাবে যে অতিরিক্ত দুর্বলতার কারণে এবং খাবার দাবার না খাওয়ার জন্য তার এই দশা হয়েছে! কিন্তু ডাক্তার এসে জানায় যে সে মা হতে চলেছে! এই কথা শুনে অঙ্কুর রীতিমতো চমকে ওঠে, অন্যদিকে ফুলঝুরি অতীতের ফ্ল্যাশব্যাকে গিয়ে পুরীর হোটেলে রাত কাটানোর কথা মনে করতে থাকে।

ধারাবাহিকের ট্যাগ লাইনে এটাই বলা হচ্ছে যে তবে কি আবার এক হবে লালন ফুলঝুরি?- সত্যি এই মুহূর্তে ধারাবাহিককে কী হবে তা প্রেডিক্ট করা মুশকিল! এমন‌ও হতে পারে যে, এই বাচ্চার জন্যই মিল হয়ে গেলো লালন আর ফুলঝুরি র! – তবে নেটিজেনদের বক্তব্য,‘এতকিছুর পরেও যদি বাচ্চার ট্র্যাকের জন্য লাল ফুলের মিল দেখায় তাহলে সেটা ঠিক হবে না!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh