বাংলা সিরিয়াল

কথা আস্তে আস্তে নিজেকে প্রমাণ করবেই! কথার প্রোমো দেখে হতাশ নয় কথা ভক্তরা!

স্টার জলসায় নতুন এসেছে জনপ্রিয় ধারাবাহিক কথা। এই ধারাবাহিক জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রীর বিপরীতে এসেছে। ধারাবাহিকের নায়িকা কথা একজন প্রকৃতি প্রেমী, তার গাছের প্রতি বেশি‌ নজর এবং গাছের প্রতি বেশি ঝোঁক, সেই কারণে অনেকেই তাকে গোবর দেবী বলে।

অন্যদিকে ধারাবাহিকের নায়ক একজন শেফ, দুটো চরিত্র সম্পূর্ণ বিপরীত, যেন তেলে আর জলে।‌ এই‌ তেলে আর জলে কি কোনদিনও মিশ খাবে সেই নিয়েই এই ধারাবাহিক! অনেকেই ভেবেছিলেন প্রথম সপ্তাহে ই কথা বাজিমাত করবে।

আরও পড়ুন : ‘বড়ো চিৎকার করে এই শো তে’গীতার প্রোমো দেখে বলছেন দর্শক!

অনেকেই ভেবেছিলেন কথার টি আর পি বেরোলে কথা এইবার বঙ্গ সেরা হবে, কিন্তু তাদের সেই আশা পূর্ণ হয় না, টি আর পি বেরোনোর পর দেখা যায়,কথার টি আর পি ৬.৪ আর জগদ্ধাত্রী টিআরপি ৮.৯। বেশ গ্যাপ রয়েছে দুটো ধারাবাহিকের মধ্যে। জগদ্ধাত্রী যেখানে বঙ্গ সেরা দ্বিতীয় ধারাবাহিক, সেখানে কথা বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের বাইরে! কিন্তু অনেকেই আজও বিশ্বাস রেখেছেন কথার উপর অনেকের আত্মবিশ্বাস কথা ঠিক ঘুরে দাঁড়াবে এবং জগদ্ধাত্রীর থেকে ছিনিয়ে নেবে স্লট।

আরও পড়ুন : চরম দুর্দশা উরফি জাভেদের! মুম্বাইয়ে রেস্তোরায় করছেন ওয়েটারের কাজ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ কথার TRP দেখে আজ অনেক হেটার্স বেড়িয়েছে, কথাকে ট্রোল করছে। বাংলায় একটা প্রবাদ আছে “অতি বার বেড়োনা ঝড়ে পড়ে যাবে”।

কথার বর্তমানের এপিসোড অনেক সুন্দর হচ্ছে। TRP আস্তে আস্তে ঠিক বাড়বে। কথার ওপর ভরসা আছে নিজেকে একদিন ঠিক প্রমাণ করে দেবে। প্রথম থেকে যেমন পাশে আছি শেষ অবধি থাকবো ।

ততদিনে গিরগিটি গুলোকে দেখে চক্ষু সার্থক করি। ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh