বাংলা সিরিয়াল

পর্নার গলায় গলায় বন্ধু ‘রুচিরা’, তবে পার্শ্ব চরিত্রে অভিনয় করেও খ্যাতির শীর্ষে, বাস্তবে এই সুন্দরী মন দিয়ে বসেছেন এক রাজকুমারকে, জানা আছে সৌমি চক্রবর্তীর মনের মানুষ আসলে কে?

বাংলা অভিনয় জগতে নায়ক নায়িকাদের পাশাপাশি পার্শ্ব চরিত্ররাও এখন দর্শকদের ভীষণ প্রিয় হয়ে উঠেছেন। তারাও যেন দর্শকদের ঘরের মানুষ। আর অভিনয় মানে তো সেই চরিত্রটাকে ফুটিয়ে তোলা। সেটা মুখ্য হোক কিংবা পার্শ্ব। নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করাটাই আসল। তেমনি এক অভিনেত্রী সৌমি চক্রবর্তী(Soumi Chakraborty)।

জি বাংলার করুনাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাসমনির বড় নাত বউ ‘কমলা’র চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এরপর পিলু নামক ধারাবাহিকে ‘রাই’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এখন নিম ফুলের মধু(Nim Phuler Modhu) ধারাবাহিকে পর্নার প্রাণের প্রিয় বন্ধু ‘রুচিরা’ চরিত্রে দেখা যাচ্ছে তাকে।

রুচিরা চরিত্রটি নিম ফুলের মধু ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ এক চরিত্র। তার এবং পর্নার যে বন্ধুত্ব দেখানো হয়েছে তা সত্যিই বিরল। একে অপরকে নিঃস্বার্থভাবে ভালবাসে নিঃস্বার্থভাবে পাশে দাঁড়ায়। আর এই চরিত্রটি অসম্ভব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন সৌমি। নরম অথচ দৃপ্ত এই চরিত্রে দর্শকদের বেশ পছন্দের।

 

View this post on Instagram

 

A post shared by Shahnawaz Khan (@shahnawaz_khan_i_m)

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ তিনি। এই ধারাবাহিক শুরু হওয়ার আগে অভিনেত্রী লিখেছিলেন,’ ১৪ ই নভেম্বর থেকে আমি রুচিরা হয়ে নতুন ভাবে আপনাদের সামনে আসব প্রতিদিন রাত আটটায় শুধুমাত্র জি বাংলায়। নিম ফুলের মধু অবশ্যই দেখতে হবে এবং অনেক ভালবাসা দিতে হবে। আমার পাশে এভাবেই আপনারা থাকবেন আমাকে ভালোবাসবেন আশীর্বাদ করবেন যাতে আমি আরো ভালো কাজ করতে পারি। ধন্যবাদ জি বাংলা’।

 

View this post on Instagram

 

A post shared by Soumi Chakraborty (@soumichakraborty_official)

কাজের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেন মাঝেমধ্যে। তবে অভিনেত্রীর জীবনে কিন্তু রয়েছে তার স্বপ্নের পুরুষ। মাঝেমধ্যে তার এবং তার ভালবাসার মানুষের ইনস্টাগ্রামে রিল শেয়ার করতে দেখা যায় তাকে। তার প্রেমিকের নাম শাহনাওয়াজ। ভিডিওতে দেখা যায় সৌমি এবং তার মনের মানুষ একসঙ্গে খুনসুটি করছেন। দুষ্টু মিষ্টি এই সম্পর্ক সকলের বেশ পছন্দ। এমনকি দর্শকদের কাছ থেকে তাদের একসাথে কাটানোর সুন্দর মুহূর্তের ভিডিও কমেন্ট পায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh