বাংলা সিরিয়াল

বিয়ের পরেই নিজের কাজ অভিনয় থেকে দূরে সরে যান অভিনেত্রী, দীর্ঘ তিন বছর পর আবার ট্র্যাকে ফিরছেন দেবপর্না

প্রায়ই বিভিন্ন চ্যানেলে শুরু হচ্ছে নিত্য নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিকগুলির হাত ধরে কখনো উঠে আসছে নতুন মুখ তো আবার কখনো ফিরে আসছে পুরনো বেশ কিছু জনপ্রিয় মুখ। যাদেরকে হয়তো অনেকদিন ধরেই দেখতে পাওয়া যাচ্ছে না পর্দায়। এই অভিনেত্রীদের মধ্যেই একজন হলেন দেবপর্না পাল চৌধুরী। অভিনেত্রীকেও বেশ কয়েক বছর ধরে পর্দায় আর দেখতে পাওয়া যায়নি। এই দীর্ঘ কয়েক বছরের বিরতির পর আবার ফিরছেন অভিনেত্রী।

পুরনো বেশ কিছু ধারাবাহিকে দেখতে পাওয়া যেত অভিনেত্রীকে। সে সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন দেবপর্না। শুধু পার্শ্ব চরিত্রে নয় খলনায়িকার চরিত্রেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। কিন্তু বিয়ের পর হঠাৎই যেন অভিনয় জগৎ থেকে হারিয়ে যান তিনি। তবে অভিনয় থেকে দূরে সরলেও সোশ্যাল মিডিয়াতে এত বছর ধরে বেশ ভালই অ্যাকটিভ থাকতেন তিনি।

২০২০ থেকে চলতি বছর অর্থাৎ ২০২৩ সালে এসে নতুন করে আবার অভিনয় জগতে ফিরছেন দেবপর্না। এর কারণ সম্পর্কে অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে বিয়ের পর তিনি নিজেই অভিনয় থেকে দূরে ছিলেন। তবে সংসারের চাপে অভিনয় থেকে দূরে সরে যাননি। মাঝখানে ফেরার কথা ভাবলেও করোনা পরিস্থিতির কারণে হয়ে ওঠেনি। বিয়ের পরপরই শুরু হয় করোনার দাপট। এমনকি নিজের কাছের একজন মানুষকেও হারিয়েছেন করোনাতেই। তাই এখন কাম ব্যাক করতে চাইছেন তিনি।

তবে অভিনেত্রী বলেন তাঁর শাশুড়ি তাঁকে জোর করে আবার কাজের জগতে ফিরতে বলেছেন। অভিনেত্রী আরো বলেন তাঁর শাশুড়ি মাই তাঁকে বলেছেন যে এত বছর ধরে কষ্ট করে অভিনয় জগতে নিজের যে জায়গাটা গড়ে তুলেছিলেন দেবপর্ণা সেই জায়গাটা যেন কোনমতে হারিয়ে না যায়। তাই জন্যই তাঁকে বুঝিয়ে সুুঝিয়ে আবার ক্যামেরার সামনে ফেরাতে চাইছেন তাঁর শাশুড়ি মা। প্রসঙ্গত স্টার জলসাতে আসন্ন নতুন ধারাবাহিক ‘মেয়ে বেলা’তে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে কাজ করছেন বর্ষীয়ান অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। আর এই ধারাবাহিকেই দেবপর্নার চরিত্রের নাম চাঁদনী। চলতি মাসের আগামী ২৩ শে জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় দেখতে পাওয়া যাবে স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh