বাংলা সিরিয়াল

দিন দিন টিআরপি তলানিতে গিয়ে ঠেকছে ‘এক্কাদোক্কা’-র! বিরক্তি প্রকাশ করলেন নায়িকা রাধিকা নিজে, জানুন কি বললেন তিনি

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র রাধিকা এবং পোখরাজের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোনামনি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিক। অত্যন্ত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী থাকার পরেও ধারাবাহিক টিআরপি টানতে পারছে না। এমনকি লীনা গঙ্গোপাধ্যায়ের মতো লেখিকার গল্প হওয়ার পরেও টিআরপি কম। কারণ হিসেবে দর্শকেরা মনে করেন ধারাবাহিকে খালি শাশুড়ি বৌমার খুব কূটকাচালী মোটেই পছন্দ হচ্ছে না কারোর।

কিন্তু ধারাবাহিকের নায়িকা রাধিকা অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহা এই টিআরপি কমে যাওয়ার বিষয়ে কী মনে করেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমে সরাসরি অভিনেত্রী এই বিষয়ে মুখ খোলেন। জনপ্রিয়তা কেন তুলতে পারছে না তাঁর ধারাবাহিক? এ বিষয়ে অভিনেত্রী সোজাসুজি দায়ী করেছেন ওটিটি প্লাটফর্ম গুলিকে।

তিনি স্পষ্ট বলেন, এখন স্টার জলসার ধারাবাহিকগুলি সম্প্রচারিত হওয়ার আগেই ডিজনি প্লাস হটস্টারে তা সম্প্রচারিত করে দেয়। সামান্য কিছু অর্থের বিনিময়ে সাবস্ক্রিপশন কিনে বা কখনো না কিনেই সেই এপিসোড মানুষ দেখতে পারেন। কিন্তু জি ফাইভের ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা এমন নয়। জি ফাইভের সাবস্ক্রিপশন অনেক বেশি। তাই তাদের দর্শকেরা সবসময় অপেক্ষা করেন ওটিটিতে নয় টিভিতে ধারাবাহিকের এপিসোড দেখার।

উল্টোদিকে স্টার জলসের ক্ষেত্রে কিন্তু এমন হয় না। স্টার জলসার দর্শকেরা টিভিতে এপিসোড দেখার অপেক্ষা করেন না। তারা ওটিটি প্ল্যাটফর্মে এপিসোড দেখে নেন। সুতরাং দর্শকেরা যখন টিভিতে এপিসোড দেখছেন না তখনই টিআরপি কমে যাচ্ছে। এই সম্পূর্ণ বিষয়টি ওটিটি প্লাটফর্মের জন্য ভালো হলেও চ্যানেলের জন্য কিন্তু নয়। এরকমই চলতে থাকলে ভবিষ্যতে চিন্তার বিষয় হয়ে দাঁড়াবে।

অভিনেত্রী আরো সংযোজন করেন স্টার জলসা হোক বা জি বাংলা এই চ্যানেলগুলির উপার্জন কিন্তু একমাত্র টিআরপি থেকেই। কিন্তু দিনের পর দিন যদি এমন হতে থাকে তাহলে চ্যানেলের টিআরপি কমতে থাকবে আর তা যথেষ্ট চিন্তা। অভিনেত্রী মনে করেন এক্কাদোকার দর্শক সংখ্যা কমে গিয়েছে এমনটা কিন্তু নয়। তারা টিভিতে নতুন এপিসোড আসার অপেক্ষা করা ছেড়ে দিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh