বাংলা সিরিয়াল

‘হাস্যকর দৃশ্য’ – ঈশান আর গৌরীর ঘনিষ্ঠ মুর্হুতে খুলে যাচ্ছে ঘোমটা কালীর ঘোমটা! এসব উল্টোপাল্টা দৃশ্য দেখে বিরক্ত দর্শক, জানুন কী বললেন পর্দার গৌরী ওরফে অভিনেত্রী মোহনা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। ‘মেয়েবেলা’র মতো ধারাবাহিককে টেক্কা দিয়ে স্লট লিডিং করছে। কিন্তু এদিকে এমন একটি ধারাবাহিকের এমন অবস্থা যেনো গল্পের গরু গাছে উঠে গেছে। ঠিক এমনি মনে করছেন দর্শকেরা। বিশেষত ঈশান আর গৌরীর ‘মহামিলন পর্ব’ দেখার পর এমনটাই মনে হয়েছে তাদের।

ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই ঘোমটা কালীকে নিয়েই আবর্তিত হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের দর্শকেরা জানবেন ঘটনাচক্রের এখনো ঈশান আর গৌরী তেমন অর্থে কাছাকাছি আসতে পারেনি। দীর্ঘদিন একে অপরের থেকে দূরে ছিলেন তারা। তবে দীর্ঘদিন বাদে দেখানো হচ্ছে ঈশান আর গৌরী কাছাকাছি এসেছে। এরই মধ্যে দেখানো হলো ঈশান আর গৌরী কাছাকাছি আসতেই ঘোমটা কালীর ঘোমটা খুলে গেল।

আর এসব দৃশ্য দেখেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে সমালোচনা। একজন লিখেছেন, ‘কী হাস্যকর দৃশ্য’। আবার কেউ বলেন, ‘গল্পের গরু গাছে উঠছে’। সোশ্যাল মিডিয়া জুড়ে নিজের কাজ সম্পর্কে নেতিবাচক মন্তব্য দেখার পর ঠিক কি ধারনা হতে পারে কলা কুশলীদের সেটা আমরা কখনো ভেবে দেখি না। কিন্তু তাদের সাক্ষাৎকার নেওয়ার সময় স্পষ্ট বোঝা যায় তাদের মনোবৃত্তি।

ঠিক যেমন একটি বিশিষ্ট সংবাদমাধ্যমকে গৌরী এলো ধারাবাহিকের অভিনেত্রী ওরফে মোহনা মাইতি জানিয়েছেন, ‘সত্যি বলতে যে গতিতে গল্প এগোচ্ছে, শুটিংয়ের ব্যস্ততায় আমার পক্ষে কোনও মন্তব্য পড়া সম্ভবই হচ্ছে না। তবে এটা ঠিক প্রতিটা সময়ই নানা রকমের কটাক্ষের মুখে পড়তে হয়। খারাপ মন্তব্যের মধ্যেও আমি পজ়িটিভ দিকটা খুঁজে বার করার চেষ্টা করি। আর সত্যিই যদি দর্শকের কটাক্ষকে গুরুত্ব দিতাম, তা হলে তো কাজটাই মন দিতে করতে পারতাম না। যার যেমনটা মনে হচ্ছে সে তেমনটা লিখেছে। আমার কিছু যায়-আসে না’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh