বাংলা সিরিয়াল

রাস্তায় দাঁড়িয়ে জমিয়ে দই ফুচকা খাচ্ছেন খুকুমণি, সেলিব্রিটি হয়েও এতটুকু অহংকার নেই

অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। বর্তমানে প্রত্যেক ধারাবাহিকপ্রেমী মানুষের কাছেই এই নামটা অত্যন্ত পরিচিত। স্টার জলসার একের পর এক ধারাবাহিকে আমরা অভিনেত্রীকে অভিনয় করতে দেখতে পেয়েছি। কখনো কেন্দ্রীয় চরিত্রে আবার কখনো পার্শ্ব চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।

প্রথমবার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার সাঁঝের বাতি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। এরপর খুকুমণি হোম ডেলিভারিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। বর্তমানে তাকে আমরা স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি এর মঞ্চে গুরুর আসনে দেখতে পাচ্ছি।

নিজের হাজার ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। হামেশাই তাকে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে দেখা যায়। এছাড়া খেতেও দারুন ভালোবাসেন দীপান্বিতা। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে হামেশাই বিভিন্ন খাবার রিল ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি সেরকমই একটি ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে দীপান্বিতা কে। যেটা ইতিমধ্যেই হাজার হাজার মানুষ লাইক করেছে এবং কমেন্ট করেছেন।

আমরা সাধারণত ভাবি সেলিব্রেটিরা বাইরের ফাস্টফুড, জাঙ্ক ফুড ইত্যাদি একেবারেই খান না। কড়া ডায়েটের মধ্যে থাকেন প্রত্যেকে, কিন্তু এই দিক থেকে অভিনেত্রী দীপান্বিতা খানিকটা আলাদা। সম্প্রতি অভিনেত্রী শেয়ার করা রিল ভিডিওতে দেখা গিয়েছে অভিনেত্রী রাস্তায় দাঁড়িয়ে জমিয়ে দই ফুচকা খাচ্ছেন। ভিডিওতে অভিনেত্রীকে একটি ফ্লোরাল প্রিন্টের টিশার্ট এবং জিন্স পড়ে দেখা গিয়েছে। হাতে প্লেট নিয়ে বেশ উপভোগ করছেন তিনি নিজের দই ফুচকা। ব্যাকগ্রাউন্ডে বলিউডের গান বাজছে।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button

Ad Blocker Detected!

Refresh