বলিউড

আর বাকি পাঁচজন বলিউডের অভিনেতা অভিনেত্রীর মতো পার্টি করে নয়, মন্দিরে পুজো দিয়েই নিজের জন্মদিন শুরু করলেন বাঙালি মেয়ে মৌনী রায়

বাঙালিরা কাজের সূত্রে যত দূরেই চলে যাক না কেন, কাজে সূত্রে যত বছরই বিদেশে থাক না কেন বাঙালিয়ানা কখনোই ভুলবেন না। সেরকমই বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মৌনি রায়। যিনি বহু বছর ধরে মুম্বাইয়ের বাসিন্দা। কিন্তু নিজের মাতৃভাষা, শিক্ষা, সংস্কৃতি কিছুই ভোলেননি তিনি। মৌনী কে বর্তমানে আমরা বলিউডের ছোটপর্দা এবং বড়পর্দায় অভিনয় করতে দেখতে পাই। কিন্তু আদতে মৌনী হল কোচবিহারের মেয়ে।

গত ২৮ সেপ্টেম্বর ছিল অভিনেত্রী শুভ জন্মদিন। আর কয়েকদিন আগে মুক্তি পেয়েছে অভিনেত্রীর অভিনীত প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। তাই এই বছর জন্মদিনটা বেশ ভালো কেটেছে তার। সম্প্রতি মৌনী নিজের জন্মদিনের বেশ কিছু ছবি আপলোড করেছেন। যা দেখি প্রত্যেকেই বেশ খুশি হয়েছেন। বাকি অভিনেতা অভিনেত্রীর মতো রাত্রে পার্টি করে নিজের জন্মদিন শুরু করেননি মৌনি। বরং মন্দিরে গিয়ে ভগবানের কাছে পুজো দিয়ে শুরু করেছেন নিজের এই বিশেষ দিন।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী পরনে অংশে লাল রংয়ের সালোয়ার কামিজ এবং সঙ্গে মানানসই গয়না, সিঁথিতে সিঁদুর। ছবিগুলি শেয়ার করে ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আশীর্বাদধন‍্য সকাল। হরি ওম।’ ইন্ডাস্ট্রির মানুষ হলেও দেব-দেবীতে বেশ ভক্তি রয়েছে মনের। লকডাউনের সময় গীতা পাঠ করতেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন ছোটবেলায় গীতার মানে বুঝতেন না তাই গীতার সমস্ত মানে এবং মাহাত্ম্য উপলব্ধি করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Back to top button