বাংলা সিরিয়াল

এখুনি শেষ হচ্ছে না গোধূলি আলাপ! অরিন্দমের প্রথম পক্ষের স্ত্রী ও মেয়ে আসছে ধারাবাহিকে! কোন দিকে গল্প মোড় নেবে এবার? নোলক কি তবে অরিন্দমকে ছেড়ে চলে যাবে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ। এই ধারাবাহিকে একটি অসমবয়সী দাম্পত্য সম্পর্কের কথা দেখানো হয় মধ্যবয়সী এডভোকেট অরিন্দম রায় এবং বহুরূপী নোলকের মধ্যে কিভাবে ভাগ্যচক্রে বিয়ে হয় এবং তারপর একে অপরের প্রতি দুর্বল হয়ে যায় তাই নিয়ে এই গল্প। অরিন্দম ও নোলক একে অপরের প্রতি দুর্বল হয়ে গেলেও তারা কেউই নিজেদের কথা দীর্ঘকাল প্রকাশ করেনি একে অন্যের সামনে যেহেতু নোলক অরিন্দমের থেকে বয়সে কিছুটা ছোট সেই কারণে সে সব সময় চেয়েছে অরিন্দম নিজের মনের কথা নিজের মুখে বলুক।

অরিন্দমের মনের কথা বার করবার জন্য সে নানান রকম ফন্দি ফিকির আঁটে এবং শেষমেষ স্মৃতিভ্রষ্টের নাটকও করে। তারপর অরিন্দম তার মনের কথা স্বীকার করে এরপর একটু একটু করে অরিন্দম আর নোলকের সম্পর্ক সহজ-সরল স্বামী-স্ত্রীর সম্পর্কের দিকে এগোতে থাকে তাদের দুজনের মধ্যে খুনসুটি নানান রকম বিষয় তাদের মধ্যে পারস্পরিক নির্ভরতা ইত্যাদি বিষয় গুলি ধারাবাহিকে ধীরে ধীরে ফুটে ওঠে।

এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে অরিন্দম আর নোলক হানিমুনে যাবে কিন্তু যেহেতু নোলকের হানিমুন সম্পর্কে কোন ধারণাই নেই সেই কারণে সে ব্যাগের মধ্যে মুড়ির ড্রাম থেকে শুরু করে থালা, বাটি, মগ,বালতি,লঙ্কা সবকিছু করে নিয়েছে যা দেখে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে এবং অরিন্দম ছেলেমানুষ ব‌উয়ের কান্ডকারখানা দেখে লজ্জায় পড়ে গেছে। এইবার ধারাবাহিকের নতুন একটি ট্রাক আসবে বলে শোনা যাচ্ছে।

এই নিয়ে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে, “গোধূলী আলাপ এখনই শেষ হচ্ছেনা। গল্পে নতুন মোড় আসতে চলেছে, অরিন্দম এর প্রথম পক্ষের স্ত্রী ও মেয়ে যারা ভিখিরি সেজে মন্দিরে থাকে তারা আসতে চলেছে, হয়তো রোহিণীর নতুন কোনো চাল। অরিন্দম এর স্ত্রী এর চরিত্রে অভিনয় করতে চলেছে অভিনেত্রী বুলবুলি (আগের কাজ খেলাঘর) যার সাথে নোলক এর মন্দিরে দেখা হতে চলেছে।”

Back to top button