বাংলা সিরিয়াল

আসছে না ছোট্ট খড়ি! জড়তা কাটিয়ে খড়ি না চাওয়া পর্যন্ত তার কাছাকাছি না আসার কথা দিল ঋদ্ধি, খড়ি ঋদ্ধির বিশেষ মুহূর্ত, স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক এক্কেবারে জমজমাট

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম পছন্দের একটি ধারাবাহিক হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর সময় থেকেই দর্শকের মনে জায়গা দখল করে নিয়েছে। তাই তো প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক ভালো ফলাফল করছে TRP তালিকায়। ঋদ্ধি এবং খড়ির জুটি এখন প্রত্যেকের ড্রইং রুমে জায়গা দখল করে নিয়েছে। সন্ধ্যে ৭ টা বাজলেই এই ধারাবাহিক দেখতে বসে যান দর্শক। ধারাবাহিকে ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং খড়ির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায়।

বর্তমানে এক্কেবারে জমে উঠেছে এই ধারাবাহিক। সবেমাত্র দত্ত এবং রাহুলের ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসেছে সিংহ রায় পরিবার। অয়নার সমস্ত জারিজুরি ফাঁস করে দিয়েছে খড়ি, ঋদ্ধি, বনি এবং দ্যুতি মিলে। আর রাহুল ও যে এতদিন দত্ত দের হয়ে কাজ করতো সেটাও প্রমাণ হয়ে গেছে। আর অন্যদিকে খড়ি ও নিজেকে নির্দোষ প্রমাণ করতে পেরেছে। আর এই সবকিছুর পিছনে ঋদ্ধির ভূমিকাও অনেকটা। খড়ি কে সে এখন চোখ বন্ধ করে বিশ্বাস করে। দুজনের মধ্যে প্রেমটাও বেশ জমে উঠেছে।

আর তারই একঝলক আমরা দেখছি গতকালের পর্বে। খড়ি ঋদ্ধির সেই বিশেষ মুহূর্ত ভাগ করে নেওয়া হয়েছে স্টার জলসার ফেসবুক পেজ থেকে। পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে ঋদ্ধি খড়ি কে আশ্বাস দিচ্ছে যে সে সবসময় খড়ির পাশে থাকবে আর খড়ি যতদিন না চায় সে খড়ির অমতে কিছুই করবে না। আর এই দুজনের এই বিশেষ মুহূর্ত দেখে দর্শকও বেশ মুগ্ধ হয়ে গিয়েছে। আর ইতিমধ্যে আটহাজার এর মতন মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। অসংখ্য মানুষ কমেন্টও করেছেন।

Back to top button