বাংলা সিরিয়াল

দশমীর দিনেই কি হবে দীপার বিসর্জন? দেবীপক্ষের সূচনায় মিশকার ষড়যন্ত্রে কোন বিপদের সম্মুখীন দীপার জীবন? সূর্য দীপার প্রথম দুর্গাপুজোয় কী ঘটবে অনুরাগের ছোঁয়ায়?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে কিছুদিন আগে দেখা গিয়েছিল যে মিশকা খাবারে বিষ মেশায় আর সেটা খেয়ে অসুস্থ হয়ে পড়ে মেঘা! এরপর দীপা উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে মেঘা কে বমি করায় এবং তার ফলে তার শরীর থেকে সমস্ত বিষ উঠে যায়।

এই ঘটনার পরে সূর্য দীপাকে নিয়ে আতঙ্কিত হয়ে পড়ে এই ভেবে যে আজ মেঘার সাথে যেটা হয়েছে তাতে দীপা তাকে বাঁচিয়ে নিয়েছে কিন্তু দীপার সাথে কিছু হলে দীপাকে বাঁচানোর জন্য তো কেউ ছিল না।দীপার কিছু হলে সূর্য আর বাঁচবে না এই ভেবে সে আতঙ্কিত হয়ে পড়েছিল আর এই এপিসোড দেখার পরে দর্শকরাও আতঙ্কে ভুগছিল যে এইবার দীপার কোনো ক্ষতি করবে মিশকা। সেই ছোঁয়া কিছুটা ফুটে উঠলো এই ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রোমোতে।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সাম্প্রতিককালে যে প্রোমোটি দিয়েছে সেখানে দেখানো হচ্ছে দুর্গা পুজোয় দশমীর দিন শাশুড়ি লাবণ্য সেনগুপ্তর সাথে দীপা মা দুর্গার সামনে নাচ করছে এইভাবে নাচ করতে করতে একসময় দীপা অজ্ঞান হয়ে পড়ে যায় আর সূর্য তাকে ধরে। অন্যদিকে দেখা যাচ্ছে যে মিশকা তবলা কে বলছে যে ‘ তুমি আমাকে কথা দাও দশমীর দিন তুমি দীপার বিসর্জন করে দেবে?’- স্বাভাবিকভাবেই এই প্রমো দেখে মনে হচ্ছে যে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দশমীর দিন ধামাকাদার কিছু হতে চলেছে কিন্তু তা ঠিক কী তা এখনই অনুমান করা যাচ্ছে না।

তবে এই প্রোমো নিয়ে দর্শকরা যে বেশ উৎসাহিত তা বোঝা যাচ্ছে। একজন নেটিজেন এই প্রোমো নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“দশমীর দিনেই কি হবে দীপার বিসর্জন? দেবীপক্ষের সূচনায় মিশকার ষড়যন্ত্রে এ কোন বিপদের সম্মুখীন দীপার জীবন ?? সূর্য দীপার প্রথম দুর্গাপুজো অনুরাগের ছোঁয়া ধামাকা প্রোমো অন এয়ার”

Back to top button