বাংলা সিরিয়াল

আচমকাই দুঃসংবাদ! শেষ হতে চলেছে স্টার জলসার এই তুমুল জনপ্রিয় ধারাবাহিক! প্রিয় জুটিকে আর দেখা যাবে না ছোটপর্দায়, শোকাহত দর্শকরা

এই মুহূর্তে পরপর একাধিক বাংলা সিরিয়াল সম্প্রচারের ঘোষণা করতে দেখা যাচ্ছে স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। পাশাপাশি নিয়মিত মুক্তি পাচ্ছে নতুন সিরিয়ালের প্রোমো। তবে এবার জানা গেল নতুন সিরিয়ালকে জায়গা করে দেওয়ার জন্য শেষ হতে চলেছে বেশ কিছু পুরনো ধারাবাহিক। তার মধ্যে রয়েছে দর্শকের প্রিয় ‘খেলাঘর’। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে দারুন জনপ্রিয় হয়ে উঠেছিল পূর্ণা এবং শান্টুর জুটি।

অন্যরকম গল্পের কারণে ধারাবাহিকটি প্রথম থেকেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে বিগত বেশ কিছুদিন ধারাবাহিকের গল্প অবাস্তব হয়ে উঠছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল দর্শকদের। তারা জানিয়ে ছিলেন ধারাবাহিকদের গল্প অতি নাটকীয় করে তোলার থেকে বোধহয় সম্প্রচার শেষ করে দেওয়া ভালো। শেষ পর্যন্ত জানা গেল আগস্ট মাসের মাঝামাঝি সম্প্রচার শেষ হবে এই জনপ্রিয় ধারাবাহিকের। তবে এখনো পর্যন্ত কোনো নির্দিষ্ট তারিখ জানতে পারেননি অনুগামীরা।

বলাই বাহুল্য প্রিয় জুটিকে ছোট পর্দায় নিয়মিত দেখতে পাবেন না জানতে পেরে শোকাহত হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প ধারাবাহিকের নির্মাতাদের উপর নির্ভর করে। তবে অতি নাটকীয় গল্প সত্ত্বেও দারুণ অভিনয় করে সকলকে অবাক করে দিয়েছিলেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত মুখ্য চরিত্ররা। তাই তাদের আবারো ছোটপর্দায় দেখতে চেয়ে দাবি জানিয়েছেন অনুগামীরা।

Back to top button