বাংলা সিরিয়াল

‘অবশেষে মাতাল বর পেল খড়ি’! তুমুল ট্রোল শুরু, ‘আই হেট ইউ খড়ি’! ভুল বুঝলো ঋদ্ধিমান খড়িকে! তবে কি এবার দূরত্ব আসবে প্রিয় জুটির মধ্যে?

সম্প্রচার শুরু হওয়ার ওকে অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। পাশাপাশি এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী সোলাঙ্কি রায় ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জুটি মন জয় করে নিয়েছিল দর্শকদের।

তবে গল্প অনুযায়ী প্রথম বেশ কিছুদিন তাদের মধ্যে প্রেমের কোন কাহিনী দেখতে পান নি দর্শকরা। তবে ঠিক যে মুহূর্তে তাদের মধ্যে ধীরে ধীরে ভালোবাসা খুঁজে পাচ্ছিলেন দর্শকরা, ঠিক তখনি আবারো ভুল বোঝাবুঝির শিকার হতে দেখা গেল পর্দার এই প্রিয় জুটিকে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী সম্প্রতি ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র কুনাল এবং বনির মধ্যে বিয়ে হয়ে যেত দেখতে পেয়েছেন দর্শকরা। তবে গোটা বিষয়টিতে ধারাবাহিকের নায়িকা খড়ির কোন মতলব রয়েছে এমনটাই ভেবেছে ধারাবাহিকের নায়ক ঋদ্ধি।

ফলস্বরূপ স্ত্রী তার বিশ্বাস ভেঙেছে এবং সে স্ত্রীকে ঘৃণা করে এমন কথা জানিয়ে দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ককে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর প্রিয় জুটির মধ্যে আবারো ভাঙ্গন আসতে চলেছে এমনটাই মনে করছেন দর্শকরা। কিভাবে সমস্ত বাধা পেরিয়ে আবারো কাছাকাছি আসে ছোট পর্দার এই জনপ্রিয় জুটি, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button