বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে হুবহু মাইকেল জ্যাকসনের ‘মুন ওয়াক’ করে সকলকে চমকে দিলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেতা জন ভট্টাচার্য, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

এই মুহূর্তে জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক হল ‘মিঠাই’ যার মুখ্য চরিত্ররা অনেকদিন আগেই হাজির হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র মঞ্চে। সঞ্চালক সৌরভ গাঙ্গুলির সঙ্গে চুটিয়ে কুইজ খেলতে দেখা গিয়েছিল তাদের। এবার দাদাগিরির মঞ্চে হাজির হতে দেখা গেল মিঠাই ধারাবাহিকের পার্শ্বচরিত্রদের তাদের সঙ্গেই হাজির হয়েছিলেন টলিউড অভিনেতা জন ভট্টাচার্য্য। যিনি সম্প্রতি যোগদান করেছেন মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের দলে।

এদিন প্রথমেই হুবহু মাইকেল জ্যাকসনের মতো নেচে সকলকে চমকে দিয়েছেন অভিনেতা। বলাই বাহুল্য অভিনয় দক্ষতার পাশাপাশি তাঁর নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। পাশাপাশি শাহরুখ খান থেকে শুরু করে আমির খানের মতো বলিউডের জনপ্রিয় ব্যক্তিত্বদের মিমিক্রি করে দেখিয়েছেন তিনি। প্রসঙ্গত এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে দর্শকরা তাকে দেখতে পেলেও এর আগে আরো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

পাশাপাশি টলিউড সুপারস্টার দেবের জনপ্রিয় সিনেমা ‘গোলন্দাজ’ এ একজন ফুটবলারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এ ব্যাপারে অভিনেতা জানিয়েছেন তার স্বর্গীয় দাদু একজন অত্যন্ত জনপ্রিয় ফুটবলার ছিলেন। তাই তার নাতি হয় দেবের সিনেমায় গুরুত্বপূর্ণ ফুটবলারের চরিত্রে অভিনয় করার সুযোগ ছাড়তে চাননি তিনি। বলাইবাহুল্য এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকে তার অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Back to top button