বাংলা সিরিয়াল

উচ্ছেবাবু সিদ্ধার্থ আর গুরুগম্ভীর নেই, বরং হাসিমুখে এবার ‘মিঠাই’য়ের পাশে দাঁড়াতে দেখা গেল সিদ্ধার্থকে, দেখে বেজায় খুশি অনুগামীরা

এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দীর্ঘদিন ধরে নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত কলাকুশলী এবং নির্মাতারা। তবে এই ধারাবাহিকের দর্শকরা মনে করেন এই ধারাবাহিকে চূড়ান্ত সাফল্যের অন্যতম একটি কারণ হলো ধারাবাহিকের গল্প। যা প্রতিনিয়ত পাল্টাতে থাকে দর্শকদের মনোরঞ্জন করার জন্য। এবার গল্পের নতুন চমক আরো একবার বেজায় খুশি করে দিল অনুগামীদের।

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থকে প্রথম থেকেই অনুগামীরা দেখতে পেয়েছিলেন গুরুগম্ভীর একজন মানুষ হিসেবে। নিজেদের পারিবারিক মিষ্টির দোকানের সমস্ত কর্মীদের সঙ্গে আপন ভাবে মিশে নয় বরং দূরত্ব বজায় রেখে চলতে পছন্দ করতেন উচ্ছে বাবু। কিন্তু বর্তমানে মিঠাই এর পাল্লায় পড়ে ধীরে ধীরে স্বভাব বদলাতে সিদ্ধার্থের এমনটাই মত, মিঠাই ধারাবাহিকের দর্শকদের।

সম্প্রতি একটি এপিসোডে দেখা গিয়েছে পারিবারিক মিষ্টির দোকানের সমস্ত কর্মীদের জন্য নিজের হাতে খাবার রান্না করে দোকানে পৌঁছানোর আগেই পায়ে চোট পায় মিঠাই। তবে সেই অবস্থায় তাকে একা ছেড়ে দেয়নি সিদ্ধার্থ। বরং সমস্ত খাবার বয়ে নিয়ে গিয়ে সকলকে হাতে করে পরিবেশন করতে দেখা গেছে তাদের। বলাই বাহুল্য তার এই পরিবর্তন দেখে যারপরনাই খুশি মিঠাই ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button