বাংলা সিরিয়াল

Sweta Bhattacharya: যমুনা ঢাকির মৃত্যু নিয়ে সংশয় ধারাবাহিকে! অন্যদিকে সিরিয়ালে মারা গিয়েও ছুটি কাটাচ্ছে যমুনা ঢাকি। সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল শ্বেতার

সিরিয়াল প্রেমীদের অন্যতম পছন্দের ধারাবাহিক হল ‘যমুনা ঢাকি’। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হল এটি। এই ধারাবাহিকে যমুনা ঢাকির চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য। তার বিপরীতে সঙ্গীতের চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। তাদের অনস্ক্রিন রসায়ন পছন্দ দর্শকদেরও। খুব শীগ্রই ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক।

বর্তমানে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে মৃত্যু হয়েছে যমুনার। তবে সেটি মিথ্যে। অপরাধীদের শাস্তি দেওয়ার জন্য স্বামীর সঙ্গীতের কথায় নাটক করে মর্গে মরা সেজে রয়েছে যমুনা। ইতিমধ্যেই বেশ কয়েকবার বড় পিসি, আর্যা এবং তাথৈ যমুনাকে মারার চেষ্টা করেছেন কিন্তু প্রত্যেকবারই ব্যর্থ হয়েছেন।

তবে যমুনা ঢাকির মৃত্যুর খবর শুনে রীতিমতো ভেঙে পড়েছে তার শ্বশুরবাড়ির লোক। বিশেষ করে তার শাশুড়ি মা এবং তার বাবা তার মৃত্যুর খবরে একেবারে ভেঙে পড়েছেন। যমুনার শাশুড়ি তার শোকে কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে পড়েছেন। তবে এটা যে অপরাধীদের ধরার জন্য একটা নাটক তা কেউ জানেন না।

তবে জানা গেছে, খুব শীঘ্রই ধারাবাহিকের নতুন রূপে দেখা যেতে পারে যমুনাকে। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী ভালোই সক্রিয়। নিজের ফটোশুটের নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। নেট দুনিয়ায় এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অতএব, এই অভিনেত্রীর যেকোনো ছবি শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

সম্প্রতি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য নিজের একটি ক্যাজুয়াল লুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে নিমেষে। তবে এই ছবিতে অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে। এই নিয়ে সংশয় দেখা দিয়েছে তার অনুরাগীদের মধ্যে। সম্ভবত শুটিংয়ের প্যাকাপের পর এই ছবিগুলি শেয়ার করেছেন অভিনেত্রী। যা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Back to top button