বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে জনপ্রিয় হিন্দি গানে জুটি বেঁধে ইনস্টাগ্রামের রিল ভিডিও বানালেন জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের নিপা এবং তোর্সা

বর্তমানে একেবারে জমজমাট মিঠাই ধারাবাহিক ইতিমধ্যেই সিদ্ধার্থ এবং মিঠাইয়ের বিবাহ সম্পন্ন হয়েছে। সেই নিয়ে বেশ খুশি গোটা পরিবার সহ দর্শকেরা। মোদক দের পারিবারিক আশ্রমেই মিঠাই এবং সিদ্ধার্থের বিয়ে সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। এই দিনটির জন্যই তো একেবারে মুখিয়ে ছিলেন দর্শকেরা অবশেষে সম্পূর্ণ হয়েছে দর্শক এবং মোদক পরিবারের মনবাসনা।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের শুটিং হয়েছে আউটডোর এ। কলকাতা থেকে দূরে বারুইপুরের একটি বাগানবাড়িতে শুটিং হয়েছে এই ধারাবাহিক। সেই বাগান বাড়ি দুর্দান্ত মনোরম পরিবেশ এর আগে জি বাংলার অফিশিয়াল পেজ থেকে ঘুরে দেখানো হয়েছে বাগানবাড়িতে অঞ্জলি জুয়েলার্স এর, যার নাম অঞ্জলি কুঞ্জ।

সেখানেই ধারাবাহিকের শেষ কয়েকদিনের শুটিং হয়েছে। সেখান থেকেই মিঠাই পরিবারের বিভিন্ন সদস্যরা ইনস্টাগ্রামের রিল ভিডিও বানিয়েছেন। এবারে সেরকমই একটি ভিডিওতে দেখা গিয়েছে ধারাবাহিকের নিপা এবং তোর্সা কে।

ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা এবং তোর্সার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়, মাঝেমধ্যেই দুই অভিনেত্রী নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে বিভিন্ন ছবি ভিডিও আপলোড করতে থাকেন এবং তার মধ্যে বেশকিছু ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়ে নেট পাড়ায়।

সম্প্রতি অঞ্জলি কুঞ্জের বাগানবাড়ির ছাদে এই দুই অভিনেত্রীকে জুটি বেঁধে জনপ্রিয় হিন্দি গান ‘বারি মুসকিল’ গানে ভিডিও বানাতে দেখা গিয়েছে। ঐন্দ্রিলা এবং তন্বী দুজনেই নিজেদের চরিত্রের পোশাকে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button