বাংলা সিরিয়াল

জামাই ষষ্ঠী স্পেশাল পর্ব নিয়ে দুই চ্যানেলে বিরাট লড়াই! আগামী ৫ই জুন থেকে ১০ই জুন অবধি জি বাংলায় চলবে জামাইষষ্ঠী স্পেশাল পর্ব, সামনে এলো প্রমো ভিডিও

সামনেই জামাইষষ্ঠী। তাই সেই উপলক্ষে চারিদিকে উৎসবের গন্ধ। যেই সমস্ত জামাইদের কাল প্রথমবার জামাই ষষ্ঠী খেতে যাবে তাদের মধ্যে আলাদাই একটা উত্তেজনা। আর প্রতিটি অনুষ্ঠান উৎসবেই জি বাংলা মেতে ওঠেন দর্শকদের সঙ্গে। প্রতিটি উৎসবে বিশেষ পর্ব দেখানো হয় ধারাবাহিক গুলিতে। তাই এবারও বাদ গেলোনা জামাইষষ্ঠী পর্ব।

আগামী রবিবার অর্থাৎ ৫ই জুন জামাইষষ্ঠী এবং সেই উপলক্ষে জি বাংলায় প্রতিটি ধারাবাহিকে দেখানো হবে জামাইষষ্ঠী স্পেশাল পর্ব। ধারাবাহিকের সকল জামাইদের নিয়ে একটি বিশেষ প্রমো তৈরি হয়েছে। যা ইতিমধ্যে প্রকাশ হয়েছে জি বাংলার ফেসবুক অফিশিয়াল পেজ থেকে। সেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের প্রতিটি জামাই রয়েছেন সেখানে প্রত্যেক জামাইদের জামাইষষ্ঠী নিয়ে একেকজনের একেকরকম বক্তব্য রয়েছে। প্রমো তে দেখা যাচ্ছে গৌরী ধারাবাহিকের ঈশান, মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্ত, রাতুল, তুবড়ি ধারাবাহিকের জামাই, উমা ধারাবাহিকের অভিমুন্য আরো অন্যান্য সকল জামাইরা।

আগামী ৫ই জুন থেকে ১০ ই জুন পর্যন্ত চলবে জি বাংলায় জামাইষষ্ঠী স্পেশাল পর্ব। ধারাবাহিকে জামাই আদর পর্ব দেখানো হবে আর এই প্রমো ভিডিও মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকরা ভীষণ পছন্দ করেছেন ভিডিওটি। ইতিমধ্যেই ১৮ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আর সকলেই কমেন্ট বক্সে এই বিশেষ পর্ব নিয়ে উত্তেজনা প্রকাশ করেছে।

Back to top button