বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর শান্ত চরিত্র দেখে বিরক্ত দর্শক! জি বাংলার জগদ্ধাত্রী তাই এবার থেকে সম্প্রচারিত হবে স্টার জলসায়! চ্যানেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে অবাক হচ্ছেন নেটিজেন!

জি বাংলা সদ্য শুরু হয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক। ‌ এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে। তবে চরিত্রটি দ্বৈত চরিত্র। একদিকে জগদ্ধাত্রী বাড়ির চুপচাপ শান্তশিষ্ট মেয়ে, সাত চড়ে রা কাড়ে না, অন্যদিকে জগদ্ধাত্রী হলো জ্যাশ সান্নাল যে ডাকাবুকো পুলিশ অফিসার। মানুষ প্রচুর পরিমাণে ট্রোল করেন এই চরিত্রটিকে। কারণ বাস্তবে এরকম কোন মানুষই হন না যার হাতে এত ক্ষমতা আছে যে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার যে দু হাতে অন্যায়কে দমন করছে সে কিনা বাড়িতে সমস্ত অন্যায় অত্যাচার মুখ বুজে সহ্য করছে।

বাড়িতে তার সাথে তার সৎ মা, সৎ বোন সবাই সর্বক্ষণ তার সাথে খারাপ ব্যবহার করে কিন্তু জগদ্ধাত্রী কিছুরই কোন প্রতিবাদ করে না চুপচাপ থাকে। এটা ভীষণইরকম অস্বাভাবিক এবং এই চরিত্র দেখতে গিয়ে মানুষ বিভিন্ন রকম ভাবে এই চরিত্রটিকে ট্রোল করেন। সদ্য শুরু হওয়া এই ধারাবাহিক নিয়ে মানুষের খুব একটা পজেটিভ বক্তব্য শুনতে পাওয়া যায় না তাই চ্যানেল কর্তৃপক্ষ কি এই ধারাবাহিককে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন? শোনা যাচ্ছে নতুন শুরু হওয়া এই ধারাবাহিক জগদ্ধাত্রী এইবার থেকে দেখা যাবে স্টার জলসায়।

এই বিষয়টাতে জলসা ফ্যানরা বেশ মজা পেলেও জি ফ্যানরা ক্ষেপে গিয়েছেন। কারণ জগদ্ধাত্রীকে এখন স্টার জলসার পাঁচটা স্লটে দেখা যাবে। শুধু তাই নয় ডাকা বুকো পুলিশ অফিসার এখানে একজন রাজদাসী মাত্র। কি সবটা গুলিয়ে যাচ্ছে তো? ভাবছেন তো এমনটা কী করে হয়? জি বাংলার প্রজেক্ট কী করে স্টার জলসায় টেলিকাস্ট হয়? তাহলে শুনুন আসলে জগদ্ধাত্রী নয় জগদ্ধাত্রীর অভিনেত্রী অঙ্কিতা মল্লিক স্টার জলসায় বিক্রম বেতালে অভিনয় করেছেন আর সেটাই বর্তমানে দেখানো হচ্ছে।

এই নিয়ে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“অঙ্কিতা মল্লিক বিক্রম বেতাল এ সাইড রোল এ এবং বর্তমানে চলা ধারাবাহিক জগদ্ধাত্রী এ প্রধান ভূমিকায় . বিক্রম বেতাল এর শুট আগে হওয়ায় এমন টা হয়েছে …
এর আগেও এমন হয়েছে
আপনি কি বলেন এ সোহিনী ব্যানার্জী এবং সৌভিক ব্যানার্জী এর সাথে তারা আগে আপনি কি বলেন এর শুট করেছে তারপর নতুন ধারাবাহিক করে …
বিক্রম বেতাল এর অদ্রিজা রায় আগে বিক্রম বেতাল এবং পরে মৌ এর বাড়ি শুরু করেন … এর ফলে দুটো ধারাবাহিক এ একসাথে লিড রোলে দেখা যায় , এটা হয়তো এই বাংলায় প্রথম …”

Back to top button