বাংলা সিরিয়াল

‘তোমার থেকেই অনুপ্রেরণা পাচ্ছি’! অভিনেত্রী শোলাঙ্কির ফটোয় অভিনেতা সোহমের মন্তব্যে চাঞ্চল্য, ‘সম্পর্কে জড়িয়েছেন দুজন?’ প্রশ্ন উত্তেজিত অনুগামীদের

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমার মাধ্যমে প্রথমবারের জন্য বড় পর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা সোহম মজুমদার এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। তারপর থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডের অভিনয় জগতে। যদিও এ ব্যাপারে এখনো পর্যন্ত মুখ খোলেননি দুজনের কেউই। তবে আরো একবার অভিনেত্রীর ফটোয় অভিনেতা সোহম মজুমদারের মন্তব্য ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হল অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত এই মুহূর্তে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। অপরদিকে খুব শীঘ্রই আরো একবার অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে বড়পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন তিনি এমনটাই জানা গিয়েছে।

এবার তার মধ্যেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি নতুন ফটোয় অভিনেতা জানালেন অভিনেত্রীই তাকে চুল বড় করার অনুপ্রেরণা দিচ্ছেন। অপরদিকে অভিনেত্রী জানিয়েছেন তিনি যে কোন সময় চুল কেটে ছোট করেও ফেলতে পারেন কারণ তার চুল, তার সিদ্ধান্ত।

বলাই বাহুল্য তাদের খুনসুটি সামনে আসতেই আরো একবার তাদের সম্পর্ক প্রেমের দিকে গড়িয়েছে কিনা সেই প্রশ্নে উত্তাল হয়ে উঠেছে নেট দুনিয়া। তবে এখনো পর্যন্ত গোটা বিতর্কে নিজেদের মতামত জানানো থেকে বিরত থেকেছেন অভিনেতা এবং অভিনেত্রী দুজনেই। যে কারণে প্রশ্ন থাকলেও এখনই উত্তর পাচ্ছেন না অনুগামীরা।

Back to top button