বাংলা সিরিয়াল

‘বাবার কাছ থেকে আইফোন নিয়ে বন্ধুদের পিছনে টাকা ওড়াচ্ছেন অভিনেত্রী’! বিস্ফোরক অভিযোগ উঠলো ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষার বিরুদ্ধে, হতবাক অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ জি বাংলার মিঠাই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অত্যন্ত কম সময়ের মধ্যেই তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তবে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিয়ে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

কারণ সেই ভিডিওয় দেখা গিয়েছিল অভিনেত্রী তার বাবার কাছ থেকে একটি আইফোন উপহার পেয়েছেন। অনেকেই সে সময় প্রশ্ন তুলেছিলেন এত টাকা রোজগার করা সত্ত্বেও বাবার কাছ থেকে অভিনেত্রী কেন আইফোনের মত একটি দামি ফোন নিচ্ছেন সে বিষয়ে। এবার আরো একবার নিজের বন্ধুদের নিয়ে শপিংমলে জামা কাপড় কিনতে গিয়ে তুমুল সমালোচনা সম্মুখীন হতে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত টলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা সায়ক চক্রবর্তী এবং অভিনেতা রিয়াজ লস্করের সঙ্গে দারুন বন্ধুত্ব রয়েছে ছোট পর্দার মিঠাইয়ের। মাঝেমধ্যেই তাদের ইউটিউব চ্যানেলে উপস্থিত হতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তাদের নিয়ে শপিংমলে জামা কাপড় কিনে দিতে গিয়েছিলেন অভিনেত্রী।

যা দেখার পর নেটিজেনদের অনেকেই জানাচ্ছেন বাবার কাছ থেকে টাকা নিয়ে বন্ধুদের পেছনে ওড়াচ্ছেন অভিনেত্রী। বলাই বাহুল্য এই বিস্ফোরক অভিযোগ তার বিরুদ্ধে উঠলেও এখনও গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button