বাংলা সিরিয়াল

লক্ষ লক্ষ টাকার মালিক হয়েও রাস্তায় ঘুরে এগরোল বিক্রি করছেন অভিনেতা ভরত কল! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এবার কঠিন রান্নার প্রতিযোগিতার মুখোমুখি প্রতিযোগীরা! তুমুল ভাইরাল প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’ রিয়েলিটি শোটিকে নিয়ে তুমুল চাঞ্চল্য পরে গিয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত প্রথম দিকে এই অনুষ্ঠানের খেলাগুলিকে মোটেও পছন্দ করছিলেন না দর্শকরা। যে কারণে সে সময় ক্রমাগত সমালোচনার মধ্যে দিয়ে যেতে হচ্ছিল স্টার জলসা ‘ইস্মার্ট জোড়ি’কে। দর্শকদের একটি বড় অংশ জানিয়েছিলেন এই মঞ্চে যে ধরনের খেলা দেখানো হচ্ছে প্রতিযোগীদের নিয়ে তা সব বয়সের উপযোগী নয়।

ফলস্বরূপ পরিবারকে নিয়ে বসে এই অনুষ্ঠান দেখা যায় না বলে অভিযোগ জানিয়েছিলেন তারা। তবে তারপর থেকে বেশ কিছু বদল আসছে দেখা গিয়েছে এই প্রতিযোগিতার খেলাগুলির মধ্যে। যে কারণে এবার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সমস্ত জুটিদের কলকাতার বিভিন্ন বিখ্যাত রান্না করতে দেখা গেল। প্রসঙ্গত সেই তালিকায় রয়েছে লম্বা এগ রোল থেকে শুরু করে লুচি এবং বিরিয়ানির মতো জনপ্রিয় খাবার।

তবে টলিউডের যে সমস্ত বিখ্যাত জুটিরা যোগদান করেছেন এই প্রতিযোগিতায় তাদের অনেকেই বাড়িতে কখনো রান্না করেননি। ফলস্বরূপ দোকানে গিয়ে রান্না করে ক্রেতাদের তা পরিবেশন করতে ঘাম ছুঠেছে প্রতিযোগীদের। আর সেটাই দারুন উপভোগ করছেন অনুগামীরা। এদিন তারা জানিয়েছেন প্রিয় তারকাদের সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে দেখে দারুণ আনন্দ পেয়েছেন তারা।

Back to top button