বাংলা সিরিয়াল

বাড়ি পাল্টে গেলেই কি একটা মেয়ের জীবন পাল্টে যায়? তোমায় আমায় মিলের সাথে মিলে যাওয়া হর ‘গৌরী পাইস হোটেলে’র প্রোমো মন ছুঁয়ে গেল দর্শকদের!

স্টার জলসায় একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে। ‌ আসলে বর্তমানে দেখা যাচ্ছে যে, যে ধারাবাহিক গুলি দীর্ঘ কাজ স্লটলিড করতে পারছে না সেই ধারাবাহিক গুলি আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে, সেই কারণে কিছুদিন আগে শেষ হয়ে গিয়েছে মন ফাগুন। এইবার স্টার জলসায় নতুন ধারাবাহিক আসছে। ধারাবাহিকের নাম, হরগৌরি পাইস হোটেল।‌

ধারাবাহিকে দেখা যাচ্ছে আধুনিক চিন্তা ভাবনায় শিক্ষিত একটি মেয়ে বৈশালী একটি সংস্কারাচ্ছন্ন বাড়ির বউ হয়ে যায়। নতুন বাড়ির পরিবেশের সাথে মানিয়ে নিতে তার বেশ অস্বস্তি হয় তবে সে পাশে পায় তার স্বামী শংকরকে। এই ধারাবাহিককে খুব সুন্দর একটি ডায়লগ ব্যবহার করা হয়েছে, বাড়ি পাল্টে গেলে কি জীবন পাল্টে যায়?- এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই বলছেন এটি তোমায় আমায় মিলে ২।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ অসম্ভব সুন্দর,স্নিগ্ধ,মনছোঁয়া একটা প্রোমো..সাথে প্রতিটা মেয়ের জীবনের সাথে জড়িত চিরাচরিত প্রশ্ন… জন্মের পর থেকে দীর্ঘ ২৫-৩০ বছর একটা মেয়ে যেভাবে জীবন কাটায়,এতোই কী সহজ হঠাৎ সেই জীবনযাত্রা পাল্টে ফেলা?পছন্দ পাল্টে ফেলা? Diya Aur Bati Hum বা তোমায় আমায় মিলে-র vibes..”

আরেকজনের লেখায়,“এককথায় অসাধারণ লেগেছে প্রোমোটা। গল্পের কনসেপ্টটা সেরা লাগলো,,বাড়ি পাল্টে গেলেই কি পাল্টে যায় একটা মেয়ের জীবন!! সত্যি তাই বিয়ের পর একটা মেয়ের জীবন অনেকটাই পাল্টে যায়। নায়িকাকে আগে কোথায়ও দেখিনি আমি,,নতুন হিসাবে নায়িকার অভিনয় আর লুক আমার ভীষণ ভালো লেগেছে,,রাহুলকে তেমন একটা আমার ভালো লাগে না কিন্তু রাহুলের লুকটা বেশ সুন্দর হয়েছে।ইরাবতীর ঝিলমকে দেখলাম মানে সুরভি মল্লিক,ওকে আমার খুব ভালো লাগে,এখানেও নেগেটিভ রোল প্লে করবে দেখে মনে হলো। সব মিলিয়ে শংকর আর বৈশালী জুটির গল্প দেখার জন্য খুবই এক্সাইটেড হয়ে রইলাম।আশা করছি জুটিটা হিট হবে আর সিরিয়াল টাও সুপারহিট হবে!”

উল্লেখ্য, হর গৌরী পাইস হোটেল এ রাহুল মজুমদার শুভস্মিতা মুখার্জি কে দেখা যাবে শংকর আর বৈশালীর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button