বাংলা সিরিয়াল

একদিকে সবুজ প্রপোজ করলো মাধবীকে অন্যদিকে মায়ের খুনের সূত্র হাতে এল মাধবীলতার! এ যেন রকেটের গতিতে ছুটছে এপিসোড বলছে নেটিজেন!

স্টার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’। এই ধারাবাহিকে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার সবুজ ও জঙ্গলের কোলে বেড়ে ওঠা মেয়ে মাধবীর ভূমিকায় অভিনয় করছে সুস্মিত মুখার্জি ও শ্রাবণী ভূঁইয়া। ধারাবাহিকের প্রথম এপিসোড থেকেই এই দুজনের রসায়ন ভীষণ ভালো লেগেছে দর্শকদের। ধারাবাহিকে মাধবীর দিদিকে দেখানো হচ্ছে যে সে মায়ের মৃত্যু নিজের চোখে দেখেছিল এরপর সে বোবা হয়ে যায়। মাধবী গাছকেই তার মা বলে জেনেছে আর এই গাছ কি নিজের জীবনের সবটুকু দিয়ে সে বাঁচানোর চেষ্টা করে এই তার জীবনের লড়াই।

অন্যদিকে দেখা যাচ্ছে উচ্ছে বাবু, গাড়ি বাবু, ব্যাঙ্ক বাবুর পর টেলিভিশন জগতে নতুন বাবু এসেছে ছবি বাবু। মাধবীর ছবি তুলবার জন্য মাধবী সবুজকে ছবি বাবু বলে ডাকে এবং একই সাথে সবুজকে দা দিয়ে কুপিয়ে দেওয়ার হুমকিও দেয়।

সম্প্রতি ধারাবাহিকের যে প্রোমো দেখানো হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, মাধবীর ছবি তুলবার জন্য মাধবী সবুজকে ভয় দেখাচ্ছে কিন্তু সবুজ মিষ্টি মিষ্টি হাসছে। সে একটা গোলাপ ফুল নিয়ে মাধবীকে নিজের মনের কথা নিজের ভালোবাসার কথা জানায়। সে বলে জন্ম ছক বা কুণ্ডলীতে বিশ্বাস কর এত মানুষ থাকতে আমার চোখ তোমার কাছে গিয়ে পড়েছে আমি তোমাকে ভালোবাসি।

এরপর দেখা যায় মাধবী তার মায়ের খুনের কিনারা করতে কোমর বেঁধে নেমে পড়েছে। তার মায়ের মৃত্যুর সময় মোবাইল ফোনে কোন এক বড়বাবু ফোন করেছিল। এই বড়বাবুকে তা খুঁজে বার করবার জন্য মাধবী এখন মরিয়া হয়ে উঠেছে।

এই প্রোমো দেখে দর্শকরা বলছেন যে, মাধবীলতা সত্যি খুব সুন্দর হচ্ছে। একবারে দুর্ধর্ষ গতিতে এটি এগিয়ে যাচ্ছে। নেটিজেনরা বলছেন রকেটের গতিতে ছুটছে মাধবীলতা। একদিকে হিরো হিরোইন কে তার ভালোবাসার কথা জানাচ্ছে অন্যদিকে মায়ের খুনিকে খুঁজে পাওয়ার সূত্র আসছে মাধবীর হাতে। সব মিলিয়ে জমজমাট পর্ব হচ্ছে মাধবীলতায়।

Back to top button