বাংলা সিরিয়াল

‘তোমার কি পড়াশোনা নেই দিনরাত নাচ করছো?’ নতুন নাচের ভিডিও পোস্ট করতেই ট্রোলড পটলকুমার হিয়া!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’তে পটলের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়ে গিয়েছিলেন শিশু শিল্পী হিয়া দে। যেখানে দেখা গিয়েছিলো একজন মেয়ে হওয়া সত্ত্বেও বাবাকে খুঁজতে ছোট্ট পটল ছেলে সেজে কলকাতায় আসে, নানা ঘটনার পর অবশেষে বাবাকে খুঁজে পায় পটল, পিতৃ পরিচয় পায় সে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় পটলের বিভিন্ন পোস্ট ফলো করলে তাকে আর বাচ্চা বলা যায় না।

যেভাবে সে বিভিন্ন রকম পোস্ট দেয়, তাতে প্রায়‌ই সে ট্রেন্ডিংয়ে থাকে। প্রচুর ফ্যান ফলোয়ার্স তার। একই সাথে তাকে সমালোচনার শিকারও হতে হয়। কিছুদিন আগে দেখা গিয়েছিল একটি বিজ্ঞাপনের জন্য সিঁদুর, শাখা, মঙ্গলসূত্র পরে বিবাহিত মহিলার লুকে পোজ দিচ্ছে সে। হিয়া যদিও বলেছিল এই পোজের কারণ একটি বিজ্ঞাপনের প্রচার,তবুও নেটিজেনরা তার সমালোচনা করেছিলেন এই বয়সে তার এরকম লুক দেখে তাদের পাকামো বলে মনে হয়েছিল।

সম্প্রতি হিয়া একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে যেখানে দেখা যাচ্ছে যে জনপ্রিয় হিন্দি গানে নাচ করছে সে। ৯০ দশকের জনপ্রিয় গান চল ইশক লড়ায়ের সঙ্গে কোমর দুলিয়ে নাচ করছে অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে একটু সাদা কালো টপ এবং একটি ছোট্ট কালো হট প্যান্ট পড়েছে হিয়া, চুল খোলা রেখেছে এবং বেশ সাবলীলভাবে নাচ করছে সে। এই ভিডিও দেখে নেটিজেনরা কমেন্ট করেছে পাকা পটল আরেকজন আবার বলেছেন তোমার কি পড়াশোনা নেই সারাক্ষণ নেচে বেড়াচ্ছো? তার নাচ দেখে অনেকেই কু মন্তব্য করেছেন। যদিও এই প্রথম নয় এর আগেও নানা রকম কুরুচিকর মন্তব্য তাকে শুনতে হয়েছে তবে কোনদিনই এই সমস্ত নেতিবাচক মন্তব্যের উত্তর দেননি হিয়া। তিনি নিজের মত ভিডিও বানিয়ে গিয়েছেন।

Back to top button