বাংলা সিরিয়াল

সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষার ব্যাগ থেকে বেরোলো ছেলেদের ওয়ালেট এবং ছেলেদের পারফিউম, জেনে নিন অভিনেত্রীর ব্যাগে থাকা এই সমস্ত জিনিসের আসল রহস্য

প্রতি সপ্তাহতেই ধীরে ধীরে করে টিআরপি রেটিং কমছে মিঠাই ধারাবাহিকের। আগের মতো সেরকম আর চমক নেই। তাই দর্শক ধীরে ধীরে ধারাবাহিকের প্রতি আগ্রহ হারিয়ে ফেলছে। কিন্তু ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। দর্শকদের অফুরন্ত ভালোবাসায় অভিনেত্রী এখন বাংলা টেলিভিশনের ছোটপর্দার নাম্বার ওয়ান অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম, ফেসবুক থেকে বিভিন্ন ছবি, ভিডিও আপলোড করতে থাকেন। এছাড়াও সৌমিতৃষার নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান থেকেও নিজের বিভিন্ন ভিডিও আপলোড করেন তিনি।

সৌমিতৃষার অন্যতম দুই ঘনিষ্ঠ বন্ধু সায়ক এবং রিয়াজ। তা এতদিনের সকলেই জেনে গিয়েছেন। সায়ক এবং রিয়াজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যার নাম ‘লেটস স্টার্ট’। এই ইউটিউব চ্যানেল থেকে হামেশাই সৌমিতৃষাকে দেখা যায়। সম্প্রতি সৌমিতৃষার একটি ভিডিও ভাইরাল হয়েছে তাদের এই ইউটিউব চ্যানেল থেকে। নিজের ব্যাগে সৌমিতৃষা কি কি রাখেন সেটাই এই ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। নিজের ব্যাগের সিক্রেট জিনিসগুলি ফাঁস করতে একেবারেই রাজি ছিল না সৌমিতৃষা।

ভিডিওতে দেখাতে সৌমিতৃষার ব্যাগ থেকে একে একে বেরোচ্ছে মেক-আপ রিমুভার, মাউথ ওয়াশ, সানস্ক্রিন, পারফিউম, স্যানিটাইজার, চুলের ক্লিপ, বিস্কুট,কাজু বাদাম থেকে আধ-খাওয়া ক্যাডবেরি ইত্যাদি। এর মাঝে হঠাৎই একটি পারফিউমের বোতল বার করতে দেখা যায় অভিনেত্রী কে এরপর সাথে সাথেই তার হাত থেকে সায়ক কেড়ে নিয়ে জানায় এটা তার পারফিউম তার বাড়ি থেকে সৌমীতৃষা নিয়ে এসেছে। পারফিউমের বোতল হাতে নিয়ে সায়ক বলেন, ‘এটা কিন্তু আমার বাড়ি থেকে এসেছে’। পর মুহূর্তেই সৌমিতৃষা বলেন, ‘আমার পারফিউমটা শেষ হয়ে গেছে। দেবে একটা’। জবাব আসে, ‘আছে, কিন্তু ছেলেদের পারফিউম’। এরপর অবলীলায় মিঠাইরানি জানায়, ‘আমি তো ছেলেদের পারফিউমই ব্যাবহার করি’। এছাড়াও সায়ক জানাই সৌমিতৃষা ছেলেদের ওয়ালেট পর্যন্ত ব্যবহার করে। দুজনের এই খুনসুটি মাখা ভিডিওটি দর্শকের বেশ পছন্দ হয়েছে। সকলেই লাইক এবং কমেন্টসে ভরিয়ে দিয়েছে।

Back to top button