বাংলা সিরিয়াল

‘গুড্ডির বিয়ে সহ্য করতে না পেরে দুর্ঘটনা ঘটালো অনুজ, শুনে বিয়ের মণ্ডপ থেকে দৌড়ালো গুড্ডি’! ‘এত বেদনা নিয়ে বিয়ে করার কি ছিল?’ তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গুড্ডি’র সম্প্রচার এবং প্রথম থেকেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। কারণ দর্শকরা দাবি করেছিলেন অন্যরকম গল্প তারা দেখতে পাচ্ছেন এই ধারাবাহিকের মাধ্যমে।

প্রথম দিকে এই ধারাবাহিকের নির্মাতারা নারীর ক্ষমতায়নের গল্প প্রচার করলেও এরপর একঘেয়ে পরকীয়ার গল্প দেখানো হচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের। তবে এবার ধারাবাহিকের মাধ্যমে নতুন দৃশ্য দেখে সমালোচনা শুরু করলেন দর্শকদের একটি বড় অংশ। কারণ সম্প্রতি গুড্ডির আবার নতুন করে বিয়ে হবে এমন দৃশ্য দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে সেই বিয়ে সকলে মেনে নিতে পারলেও মন থেকে মেনে নিতে পারেনি ধারাবাহিকের নায়ক অনুজ। যে কারণে ধারাবাহিকের নায়িকা বিয়ের মন্ডপে পৌঁছে যেতেই গাড়ি নিয়ে দুর্ঘটনার কবলে পড়লো ধারাবাহিকের নায়ক অনুজ এবং বিয়ের মন্ডপে সেই খবর পৌঁছাতেই মন্ডপ থেকে সোজা হাসপাতালে হাজির হতে দেখা গেল ধারাবাহিকের নায়িকাকে।

তবে বলাই বাহুল্য এই দৃশ্য দেখে মোটেও খুশি হননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন অনুজের প্রতি ভালোবাসা নিয়ে এই বিয়েতে রাজি হওয়া উচিত হয়নি ধারাবাহিকের নায়িকা গুড্ডির।

Back to top button