টলিউড

‘আমার ভালোবাসা ‘! অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে করা অভিনেতা কাঞ্চন মল্লিকের ফেক পেজের পোস্টে তুমুল চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, অবশেষে মুখ খুললেন অভিনেতা

২০২১ থেকেই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে ত্রিকোণ প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছিল তার স্ত্রী পিঙ্কিকে। এমনকি গোটা বিষয়টির বিপরীতে দাঁড়িয়ে বিবাহ বিচ্ছেদের পর থেকে হাঁটতে দেখা গিয়েছিল অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রীকে। তবে নিজেদের সম্পর্ক কখনোই স্বীকার করতে দেখা যায়নি শ্রীময়ী কিংবা অভিনেতা কাঞ্চন মল্লিককে।

বরং একে অপরের ভালো বন্ধু, এমন কথাই বরাবর বলে এসেছেন তারা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হলো অনুগামীদের মধ্যে। কারণ সম্প্রতি অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছে খোদ অভিনেতাকে এবং তার ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন যে অভিনেত্রী তার ভালোবাসা।

তবে গোটা বিষয়টি নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হলেও কিছুক্ষণের মধ্যেই অভিনেতা নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়া পেজ থেকে গোটা বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করে সকলকে পেজটিকে ফলো না করার অনুরোধ জানান। পাশাপাশি তিনি জানিয়েছেন এটি একটি ফেক পোস্ট এবং তিনি নিজে এরকম কোন পোস্ট করেননি। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তুমুল হইচই সৃষ্টি হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। তবে অভিনেতা পাশে পেয়েছেন তার অনুগামীদের।

Back to top button