বাংলা সিরিয়াল

‘একটা বাজে কুরুচিপূর্ণ পরকীয়া সিরিয়াল যা পরিবার নিয়ে দেখা সম্ভব নয়,’ শিরিনের থেকে মুক্তি চায় অনুজ! আবার গুড্ডির কাছে ফিরবে সে! তবে কি পরকীয়ার অন্য ট্র্যাক আনতে চলেছে লীনা পিসি?

এই মুহূর্তে স্টার জলসার(Star Jalsha) অন্যতম চর্চার ধারাবাহিক গুড্ডি(Guddi)। ঠিক শেষ মুহূর্তে গুড্ডি এবং যুধাজিতের বিয়েটা ভেঙেই যায়। অনুজের গাড়ি দুর্ঘটনা হয়েছে শুনে নিজের বিয়ের মন্ডপ ছেড়ে চলে আসে গুড্ডি। স্বাভাবিকভাবেই যুধাজিতের মা সিদ্ধান্ত নেয় গুড্ডিকে আর নিজের ঘরে না তোলার। যুধাজিৎ তার মায়ের আদেশ মেনে নিয়েছে।

অন্যদিকে অনুজের জ্ঞান ফিরতে প্রত্যেকেই তার কাছে হাজির হয়েছে। তার মাঝেই অনুজ শিরিনকে জানিয়ে দেয়। সে তার থেকে মুক্তি চায়। কিন্তু মুক্তির পরেও তার যাবতীয় দায়িত্ব সে পালন করে যাবে। সাথে জানায় গুড্ডি এবং যুধাজিতের দাঁড়িয়ে থেকে বিয়ে দেবে সে।

কিন্তু শিরিন এবং তার মা কেউ অনুজকে ছাড়তে রাজি নয়। হঠাৎ কথা কাটাকাটি শুরু হতে সেখানে এসে হাজির হয় গুড্ডি এবং যুধাজিৎ। স্বাভাবিকভাবেই শিরিন তাকে দেখে এগিয়ে গেলে শিরিনের মা সপাটে এক চড় মারে গুড্ডির গায়ে। এরপরই দর্শকদের প্রশ্ন আবার গুড্ডির কাছে ফিরে যাবে? বলাবাহুল্য এই ট্র্যাক দেখে বেশ বিরক্ত দর্শক। কেউ কেউ দাবি করেছেন এতটাই জঘন্য এই ধারাবাহিক চেয়ে সপরিবারে বসে দেখা যায় না।

অন্যদিকে আবার বিয়ে ভেঙ্গে যাওয়ার পর গুড্ডি আইপিএস অফিসার হয়ে গিয়েছে। সেই নিয়েও কম ট্রোলিং হয়নি সোশ্যাল মিডিয়াতে। কেউ কেউ প্রশ্ন করেছেন না পড়ে কিভাবে উচ্চ মাধ্যমিক করে এক বছরের মধ্যে কেউ আইপিএস অফিসার হয়ে যায়। সব মিলিয়ে চর্চা সমালোচনা সবকিছুই হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিককে নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh