বাংলা সিরিয়াল

‘সোনাকে অপদস্তের হাত থেকে বাঁচাতে তাকে গার্ড করে দাঁড়ানোর রূপা! রূপার ব্যক্তিত্ব একদম লাবণ্য সেনগুপ্তর মত হবে তা বুঝিয়ে দেওয়া হল!’অনুরাগের ছোঁয়ায় সোনা রূপার খুনসুটি বেশ উপভোগ করছেন দর্শকরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে সূর্য দীপার দুই যমজ সন্তান। একজনের নাম সোনা অপরজনের নাম রূপা। এই সোনা রূপার মধ্যে সোনা একটু তুতলিয়ে তুতলিয়ে কথা বলে, অন্যদিকে রূপা খুব স্পষ্টবাদী মেয়ে। ধারাবাহিকে এই দুই মেয়ে ইতিমধ্যে নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সোনা তার মায়ের মত হয়েছে আর রূপা হয়েছে তার ঠাকুমা লাবণ্য সেনগুপ্তর মত।

ধারাবাহিকের একটি পর্বেই বিষয়টা পরিষ্কার হয়ে যায়। যখন রূপাদের স্কুলে ক্রিকেট খেলা হচ্ছে দেখে সোনা যায় এবং সোনার উচ্চারণ শুনে কিছু ছেলে মেয়ে হাসতে থাকে তখন রূপা এসে সোনাকে গার্ড করে দাঁড়ায় আর তখন ব্যাকগ্রাউন্ডে লাবণ্য সেনগুপ্তর ব্যাকগ্রাউন্ড মিউজিক বাজতে থাকে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রূপাদের স্কুলে ক্রিকেটখেলা চলছে দেখে সোনা খেলতে যায়, কিন্তু স্কুলের অন্য ছেলেমেয়েরা সোনার কথা বলার ধরন নিয়ে হাসাহাসি করে। সোনা বলে তার স্পিচ থেরাপী চলছে, সেটা হয়ে গেলেই ও ঠিক করে কথা বলতে পারবে। কিন্তু ছেলেমেয়েগুলো তাও হাসাহাসি করছিল ।

দুর থেকে রূপা এই ঘটনা দেখতে পায় আর এগিয়ে এসে সোনার সামনে ঢাল হয়ে দাঁড়ায়। এই সময়ে লাবণ্য সেনগুপ্তর দৃশ্যে চলা ব্যাকগ্রাউন্ড মিউজিক, আর লাবণ্য সেনগুপ্তকে দেখিয়ে বুঝিয়ে দেওয়া হয় যে রূপার ব্যক্তিত্ব একদম লাবণ্য সেনগুপ্তর মতোই হবে ।

সত্যি এই সিরিয়ালের লেখককে ধন্যবাদ এই দুটো বাচ্ছা মেয়ের গল্পের পার্ট এতো সুন্দর করে লেখার জন্য। এদের দেখলে মন এমনিতেই ভালো হয়ে যায়।”

আরেকজন আবার লিখেছেন যে,“সোনা স্পষ্ট উচ্চারন করতে পারেনা বলে কিছু বাচ্চা ওকে নিয়ে হাসাহাসি করে..
তখন হিংসুকুটিকে বাঁচানোর জন্য সামনে এসে দাঁড়ায় পাতা মেয়ে. লাবন্যর BGM বাজছে..”- যাতে স্পষ্ট যে সোনা রূপা দুজন তার ঠাকুমা আর মায়ের মতো হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh