বাংলা সিরিয়াল

‘যাহা ইচ্ছে নদী তাহাই ইচ্ছে পুতুল’ – জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘ইচ্ছা পুতুল’, সামনে এলো নতুন ধারাবাহিকের প্রথম প্রমো! তবে কী স্টার জলসার ‘ইচ্ছে নদী’র গল্প চুরি করল জি বাংলার ‘ইচ্ছে পুতুল’?

বর্তমানে ধারাবাহিকের বিষয়টা এমন দাঁড়িয়েছে যে প্রত্যেক মাসেই আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক। টিআরপির হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রত্যেকটি চ্যানেল নিজেদের টিআরপি ধরে রাখার চেষ্টা করছে। যার জন্য যখনই টিআরপি একটু কমছে তাদের টিআরপি তখনই তারা নতুন ধারাবাহিক এনে আবার টিআরপি ফিরিয়ে আনার চেষ্টা করছে। ঠিক যেমন জি বাংলা নিয়ে আসতে তাঁদের আরও একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যে চ্যানেল কর্তৃপক্ষ ঘোষণা করেছে ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার সময় এবং তারিখ।

সম্প্রতি জি বাংলা তরফ থেকে নতুন ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’- এর প্রমো সামনে আনা হয়েছে। যা দেখে স্পষ্ট ধারাবাহিকে গল্প হবে দুই বোনকে কেন্দ্র করে। আর তাদের মাঝখানে থাকবেন ছোট বোনের এক প্রফেসর। প্রমোর প্রথমেই দেখানো হচ্ছে বড় বোন নিজের কোন লেকলেস পছন্দ করতে পারছে না। তাদের বাবা ছোট বোনের জন্য নেকলেস নিয়ে আসলে বড় বোনটা হাত থেকে কেড়ে নিয়ে নেয়।

এরপর এই বোনের জন্মদিনের অনুষ্ঠানে এসে উপস্থিত হয় তার প্রফেসর। উপহার হিসেবে ফুল দিতে গেলে বড় বোন তা হাত থেকে কেড়ে নিয়ে নেয়। এমনকি সেই প্রফেসরকে তার বেশ পছন্দও হয়। এরপর দেখানো হয় ছোট বোনটি প্রফেসরের কাছে কিছু অনুরোধ জানাচ্ছে। কিন্তু তার মধ্যেই অসুস্থ হয়ে পড়ে তার দিদি। তাদের মা হঠাৎই বলে ওঠে যে মেঘ তাড়াতাড়ি আয় তোর রক্ত ছাড়া তো ওকে বাঁচানো যাবে না।

সুতরাং বোঝাই যাচ্ছে এই গল্পের পিছনে কোনো কাহিনী রয়েছে। এই সম্পূর্ণ কাহিনী জুড়ে এই ধারাবাহিক। প্রমোর সাথেই অ্যানাউন্স করে দেওয়া হয়েছে যে, আগামী ৩০ শে জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র অভিনীত এই ধারাবাহিক। সপ্তাহে সোম থেকে শুক্র এই পাঁচ দিন জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। প্রথম প্রমো সামনে আসতে না আসতেই ১৬ হাজারের বেশি মানুষ ইতিমধ্যেই পছন্দ করেছে প্রমোটি। যদিও দর্শকের একাংশ মনে করছেন ইচ্ছে নদীকে কপি করেই বানানো হচ্ছে ইচ্ছে পুতুল। তাই কমেন্ট সেকশনে বলেছেন, ‘যাহা ইচ্ছেনদী তাহাই ইচ্ছে পুতুল’। আবার আরেক জন লেখেন, ‘আর ইচ্ছেনদী দেখতে চাই না’।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh