বাংলা সিরিয়াল

গুড্ডির বিয়ে ভাঙার জন্য ক্ষেপে উঠেছে অনুজ, ‘একজন পুলিশ অফিসার হিসেবে চরিত্রটা বাজে লাগছে’! বিতর্কিত অনুজ চরিত্রের ওপর আঙুল তুললেন দর্শকেরা

ধারাবাহিক মানেই বিনোদনের ডেলি ডোজ। সন্ধ্যে হলেই চা মুড়ি নিয়ে নিজের পছন্দের ধারাবাহিক দেখতে বসে পড়েন অনেকে। আর নতুন বছর পড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকটি ধারাবাহিক যেভাবে একের পর এক টুইস্ট আনছে একটি এপিসোড বাদ যাওয়া মানে মারাত্মক ব্যাপার। ঠিক যেমন গুড্ডি(Guddi) ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টানটান এক পর্ব।

স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’র যারা নিয়মিত দর্শক এই মুহূর্তে বিনোদনের এক অন্য সংজ্ঞা খুঁজে পাচ্ছেন। কারণ ধারাবাহিকে এই মুহূর্তে গুড্ডি এবং যুধাজিৎয়ের বিয়ে নিয়ে রোজ কিছু না কিছু এমন ঘটনা ঘটছে যাতে আর চুপচাপ বসে থাকতে পারছেন না দর্শকেরা। বিশেষ করে গুড্ডি এবং যুধাজিৎয়ের আশীর্বাদের পর্বে যে মহা ধামাকা হতে চলেছে তাতে উত্তেজিত গুড্ডি প্রেমীরা।

শুরু থেকেই ধারাবাহিকে শিরিন-গুড্ডি এবং অনুজের ত্রিকোণ প্রেম চর্চায় ছিল। অনুজ একবার গুড্ডিকে বিয়ে করে তারপর শিরিনকে বিয়ে করে। এখন আবার গুড্ডিকে বিয়ে করার জন্য পাগল হয়ে উঠেছে সে। স্বাভাবিকভাবে অনুজ চরিত্রটিকে অনেকেই ‘পরকীয়ার মহাগুরু’ বলে থাকেন। শুধু তাই নয় চরিত্রটি বেশ বিতর্কিত। এমনকি খোদ নায়ক রনজয় বিষ্ণু যিনি অনুজের চরিত্রে অভিনয় করছেন তিনিও চরিত্রটি নিয়ে মুখ খুলেছিলেন। বিরক্ত প্রকাশ করেছিলেন চরিত্র নিয়ে।

তবে গুড্ডির নতুন পর্বে অনুজের অভিনয় দর্শকদের মন কাড়লেও আঙুল উঠেছে তার চরিত্র নিয়ে। গুড্ডি এবং যুধাজিৎ এর আশীর্বাদের দিন তাদের বিয়ে ভাঙার জন্য হঠাৎ করেই উঠে পড়ে লাগে অনুজ। সবার সামনে বলতে থাকে গুড্ডির আগের একটা বিয়ে আছে তার একটা বর আছে। এবং গুড্ডি তাকে ঠকাচ্ছে। এরপরেই সবাই তথা গুড্ডি যখন তার স্বামীর নাম বলতে বলেন তখন অনুজ নিজের নাম বলে বসে।

নিঃসন্দেহে তার অভিনয় নিয়ে বলার। তবে দর্শকদের মধ্যে অনুজ চরিত্রটি নিয়ে যে খুব রয়েছে তা বোঝা গেল একজনের মন্তব্যে। এক দর্শক লিখেছেন,’ একজন পুলিশ অফিসার হিসেবে ক্যারেক্টার টা খুব বাজে লাগছে’। এর আগেও অনুজ চরিত্রটি নিয়ে কথা উঠেছে। একজন পুলিশ অফিসার হয়ে ব্যক্তিগত জীবন নিয়ে সিদ্ধান্ত নিতে না পারার জন্য কাঠগোড়ায় দাঁড় করিয়েছিলেন দর্শকের।

Back to top button