বাংলা সিরিয়াল

‘পাখির ক্যারেক্টারটা জোশ’, গৃহপ্রবেশের দিন পাখির টরটরে কথায় মুগ্ধ দর্শকেরা, রাঙা বউয়ের প্রমো সামনে আসতেই উচ্ছ্বসিত দর্শক

সবেমাত্র শুরু হয়েছে জি বাংলায়(Zee Bangla) নয়া ধারাবাহিক রাঙা বউ(Ranga bou)। যার মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে শ্রুতি দাসকে(Shruti Das)। দেশের মাটির পর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন নায়িকা। আবার ফিরে এসেছেন স্বমহিমায়। তবে ফিরে আসার পর থেকেই কয়েক দিনের মধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। এটাই বোধহয় জাত অভিনেতাদের ক্যারিশ্মা। সঙ্গে তার বিপরীতে দেখা যাচ্ছে গৌরব রায়চৌধুরীকে(Gourab Roy Chowdhury)।জনপ্রিয় এই জুটিকে এর আগে দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকে। সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। তাই দেখেই শ্রুতির অভিনয় মুগ্ধ দর্শকেরা।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন পাখি এবং কুশের বিয়ে হয় এক বিশেষ ঘটনার পর। বিয়ের পর নতুন বউকে নিয়ে কুশ বাড়িতে পা রাখলেই সবাই বরণের জন্য প্রস্তুত হয়। কুশের মা বলেন কই দেখি কেমন রাঙা টুকটুকে বউ এনেছো। তারপরেই পাখিকে দেখে চমকে ওঠেন প্রত্যেকে।

তবে পরিবারের অন্য দুই সদস্য তখন চক্রান্ত করে বধূবরণের আলতায় কাঁচের টুকরা মিশিয়ে দেয় পাখিকে অপমান করার জন্য। কিন্তু পাখি পা দেওয়ার আগেই বুঝতে পারে সেখানে কাঁচের টুকরো রয়েছে। এবং সেটা হাতে তুলে নিয়ে সে কুশকে জানায় সাবধানে পা ফেলার অভ্যেস তার রয়েছে।

এই প্রমো সামনে আসার পরেই দর্শকেরা শুরু করেছেন পাখির চরিত্রটি বাকি সাধারণ চরিত্র থেকে একেবারেই আলাদা। বিশেষ করে তার টরটরে কথায় মজেছেন দর্শক। মুখের ওপর জবাব দিয়ে দেওয়ার মতো চরিত্র অনেক দিন পর দর্শক পেয়েছেন কোন ধারাবাহিকে। ধারাবাহিককে নিয়ে চর্চায় মশগুল থাকলেও টিআরপি তালিকাতে তেমন ভালো ফল করতে পারেনি এই ধারাবাহিক। নতুন বছরের টিআরপি তালিকা তে নবম স্থান অধিকার করেছে রাঙাবউ।

Back to top button