বাংলা সিরিয়াল

রাতে স্ত্রী খড়ি কে জোর করে কাছে টেনে নিলো ঋদ্ধিমান! ‘গাঁটছাড়া’ ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমান এর সুন্দর রোমান্টিক মুহূর্ত ভাইরাল, সামনে এল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দুর্দান্ত প্রমো ভিডিও

জমে উঠেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। একের পর এক টুইস্ট এসেই চলেছে ধারাবাহিকে। প্রতিদিন চমকপ্রদক এপিসোডের মাধ্যমে দর্শকদের নজর কাড়তে এই ধারাবাহিকের জুড়ি মেলা ভার। অন্যদিকে খড়ি এবং ঋদ্ধিমান এর জমজমাট কেমিস্ট্রি তো রয়েইছে। সবমিলিয়ে ধারাবাহিক একেবারে ফাটাফাটি। প্রথম দিন থেকেই দর্শকের নজর কেড়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিক শুরুর সময় থেকেই একের পর এক চমক নিয়ে আসছে দর্শকদের জন্য।

যেমন সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে ঋদ্ধিমানের সই নকল করে রাহুল ভট্টাচার্যের বাড়ি ৬ কোটি টাকার বিনিময়ে এক প্রোমোটার কে বিক্রি করে দিয়েছে এবং তাই নিয়ে বর্তমানে বেশ চিন্তায় রয়েছে খড়ি এবং ঋদ্ধিমান। তবে ঋদ্ধির ওপর খড়ির পূর্ণ আস্থা আছে। ঋদ্ধি যে এই ধরনের নোংরা কাজ করতে পারে না সেটা খুব ভালো মতই জানে। তাই ঋদ্ধিমান কে নির্দোষ প্রমাণ করতে উঠে পড়ে লেগেছে সে। সবরকম চেষ্টা করছে। বর্তমানে ধারাবাহিকে দেখানো হয়েছে ঝুনঝুনওয়ালা অফিসে ছদ্মবেশে হাজির হয়েছে ঋদ্ধিমান এবং খড়ি। ঝুনঝুনওয়ালার পেট থেকে সমস্ত সত্যি কথা বার করার জন্য এই উপায় বার করেছে তারা। এবারে আগামী পর্বে দেখা যাবে আদেও সত্যিটা বেরিয়ে আসে কিনা।

তবে এই সমস্ত ঝামেলার মধ্যেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যা দেখে দর্শক বেজায় খুশি।সম্প্রীতি স্টার জলসার ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে গাঁটছড়া ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিওটি মুক্তি পেয়েছে। প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে খড়ি স্টোর রুমে বসে নিজের কাজ করছে। সেখানে উপস্থিত রয়েছে ঋদ্ধিমান। সেই মুহূর্তে ঋদ্ধিমান এবং খড়ির একটি রোমান্টিক মুহূর্ত তৈরি হয়। ঋদ্ধিমান যে মনে মনে খড়ি কে ভালবেসে ফেলেছে তা তো বেশ স্পষ্ট। খড়ি ও যে ঋদ্ধিমান এর উপর দুর্বল হয়ে পড়ছে সেটা দর্শক বুঝতে পারলেও খড়ি এখনো বুঝতে পারছে না। কিন্তু দর্শকের বিশ্বাস তাড়াতাড়ি দুজন দুজনের এই ভালোবাসা বুঝতে পারবে। দুজন দুজনকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারে না। তা তো প্রতিটি এপিসোড দেখলেই বোঝা যায়। প্রমো ভিডিওতে দেখানো হয়েছে এই পর্বটি আগামী সোমবার দেখানো হবে। আর ইতিমধ্যেই ১১ হাজার দর্শক ভিডিওটি পছন্দ করেছেন। তাই এই বিশেষ পর্ব দেখার জন্য অধীর আগ্রহে সোমবারের জন্য অপেক্ষা করে রয়েছে দর্শক।

Back to top button