বাংলা সিরিয়াল

‘কারো পায়ে যে চারটি আঙ্গুল গৌরী এলো না দেখলে জানতেই পারতাম না! একেই আবার লক্ষ্মীর পা বলছে!’-সোশ্যাল মিডিয়ায় গৌরীর পা লক্ষ্মীর পা হয়ে যাওয়া নিয়ে ট্রল শুরু!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। বর্তমানে এই ধারাবাহিক বঙ্গ সেরা হয় তাই এই ধারাবাহিক যে প্রচুর মানুষ দেখেন সে কথা বলাই বাহুল্য। এই ধারাবাহিকে দেখানো হয় ঘৌমটা কালীর অংশ হলো গৌরী আর মহাদেবের অংশ হলো ঈশান। গৌরীর মধ্যে বিভিন্ন সময় দেবীত্ব আরোপ করা হয় এবং গৌরীকে দিয়ে নানান রকম অলৌকিক কাজকর্ম দেখানো হয় যেমন গৌরী তার বাড়ির মুক্তা দিদিকে বাঁচানোর জন্য কখনো মা কালীর অবতার ধারণ করে তাণ্ডব নৃত্য শুরু করছে এরপর তাকে শান্ত করবার জন্য ঈশান তার পায়ের তলায় পড়ছে এবং মা কালীর মত গৌরী জিভ বার করে দাঁড়িয়ে আছে।

আবার মুক্তা দিদিকে শাস্তি হিসেবে গরম জল ঢালার নিদান দিয়েছিল শৈলমা, সেই ফুটন্ত গরম জলে গৌরীর হাত পড়তেই তা ঠান্ডা হয়ে যায়। এরপর মা দুর্গার বিসর্জনের সময় দেখানো হয় গৌরী ও কাঁদছে আর মা দুর্গা ও কাঁদছে। বিসর্জনের সময় আরো দেখা যায় যে দেবী দুর্গার মুখের জায়গায় গৌরীর মুখ এরকম নানা অলৌকিক ঘটনা গৌরী এলো তো দেখানো হয়- যে কারণে যেমন ধারাবাহিকের টিআরপি বাড়ে তেমনি এই সমস্ত ঘটনার কারণে ধারাবাহিকটিকে প্রায় ট্রোলিং এর মুখোমুখি হতে হয়।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে লক্ষ্মীপূজার সময় ছোটোঠাম্মি যখন লক্ষ্মীর পা আঁকতে পারছে না তখন ভুলবশত গৌরী সেই আলপনার জলের মধ্যে পা দিয়ে দেয় এবং তার পায়ের ছাপ লক্ষীর পায়ের ছাপ হয়ে যায়। কিন্তু সোশ্যাল মিডিয়া নেটিজেনরা দাবি করেছে সেই পায়ের ছাপে চারটি আঙুল রয়েছে যা নিয়ে আবার ট্রোলিং শুরু হয়েছে। একজন যেমন লিখেছেন,“ কারো পায়ে যে চারটা আঙ্গুল হয়,গৌরি এলো না দেখলে জানতেই পারতাম নাহ!!”

আরেকজন আবার এই ট্রোলিং এর প্রতিবাদ করে লিখেছেন,“আসলে গৌরী তো মানুষ না তাই চারটা আঙুল”

Back to top button