বাংলা সিরিয়াল

বেঙ্গল টপার “গৌরী এলো” এর রোস্টিং ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! “আমেজিং রি” মনের ইচ্ছা মতো তুলাধনা করলো ধারাবাহিককে, বেঙ্গল টপার হয়েও এই প্রথম কোনো সিরিয়ালকে তুমুল গাল দিচ্ছে নেটিজেনরা

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের বঙ্গ সেরা ধারাবাহিক হলো “গৌরী এলো”। ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল হিন্দু ধর্মের বিভিন্ন পৌরাণিক গাঁথা নিয়ে। তবে বর্তমানে ধারাবাহিকের গল্প যা দাঁড়িয়েছে তা নিয়ে বেশ সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকে বেশিরভাগ সময়তেই দেখানো হচ্ছে গৌরী অদ্ভুত অলৌকিক সমস্ত কর্মকাণ্ড ঘটাচ্ছে। আর যেসব ঘটনা দেখানো হচ্ছে সেগুলি একেবারেই অবিশ্বাস্য। বাস্তবতার ছিটেফোঁটাটুকু নেই। যদিও যা সমস্ত ঘটনা দেখানো হচ্ছে এইসব ঘটনায় দর্শক বেশ মজাই নিচ্ছেন।

এ সমস্ত অদ্ভুত ঘটনা নিয়ে এবার গৌরী এলোকের ট্রল করলেন এক ইউটিউবার। বর্তমান জগতের অন্যতম একটি অংশ হল ইন্টারনেট। ইন্টারনেটের মাধ্যমে সারাদিন আমাদের মনোরঞ্জন করতে পারে এরকম কত কিছুই আমরা দেখি। তেমনই ইউটিউবে হাত ধরে বিভিন্ন ইউটিউবাররা চেষ্টা করেন বিভিন্নভাবে সাধারণ মানুষের মনোরঞ্জন করার। বাংলার অন্যতম একজন জনপ্রিয় ইউটিউবার হলেন “আমেজিং রি”। তিনি বিভিন্ন সময় বিভিন্ন রোস্ট ভিডিও বানিয়ে মানুষকে হাসান। এর আগে তিনি মিঠাই ধারাবাহিক নিয়ে বেশ কিছু রোস্ট করেছিলেন। আর এইবার তাকে দেখা গেল বঙ্গ সেরা ধারাবাহিক গৌরী এলোকে রোস্ট করতে।

ধারাবাহিকে বিভিন্ন ধরনের উদ্ভট ঘটনা দেখানো হয় যা নিয়ে এর আগেও সোশ্যাল মিডিয়াতে রোস্ট হয়েছে। যেমন গৌরী গান গেয়ে ফাটক খুলে দিচ্ছে। আবার কখনো সে একাই বেশ কয়েকজন গুন্ডাদের সাথে লড়াই করছে। আবার কখনো গৌরীর স্বামী ঈশান তার রাগ ঠান্ডা করতে শিব ঠাকুরের মত পায়ের তলায় শুয়ে পড়ছে। এসব নিয়ে সোশ্যাল মিডিয়াতে খিল্লি করার ঝড় উঠেছিল। কিন্তু রি এই সমস্ত বিষয়গুলিকে একটি ভিডিওতে নিয়ে উপস্থিত হয়েছেন।

এইসব বিষয়গুলিকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে খিল্লি করা হতো। তবে সম্প্রতি আরো একটি বিষয় নিয়ে বেশ বড়সড়ো খিল্লির ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতে। রিসেন্ট একটি এপিসোডে দেখানো হয়েছে যে লক্ষীপুজোর দিন গৌরী যেখান দিয়ে হেঁটে যাচ্ছে সেখানেই মা লক্ষ্মীর পায়ের ছাপ হয়ে যাচ্ছে। কিন্তু খড়িমাটি দিয়ে আঁকা সেই পায়ের ছাপে আঙ্গুলের সংখ্যা চারটি। এইসব বিষয় নিয়ে জি বাংলা বেশ ভাল রকম সমালোচনা হচ্ছিল নেট মাধ্যমে। কিন্তু এবার আমেজিং রি এই দৃশ্য দেখানো নিয়ে ইউটিউবে ভিডিও বানিয়ে চ্যানেল কে রোস্ট করল। তবে একথা সত্যি যে, গৌরী এলোই প্রথম এমন একটি ধারাবাহিক যে কিনা বঙ্গ সেরা হওয়ার পরেও তাকে নিয়ে বারবার খিল্লির ঝড় উঠছে।

Back to top button