বাংলা সিরিয়াল

মাস গেলে লক্ষাধিক টাকা রোজগার, তবুও দামি শপিং মলের বদলে সাধারণ দোকান থেকে এই জামা কাপড় কেনেন রাজা – মধুবনী! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

২০১৪ সালের স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক ছিল “ভালোবাসা ডট কম”। মুখ্য ভূমিকায় ছিলেন অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী। তাঁদের জুটির কেমিস্ট্রিই ধারাবাহিকটিকে সকল দর্শকের মনে গেঁথে গেছে। একসাথে খুব ভালোও লাগত তাঁদের দেখতে। রিল জীবনে জুটি থাকতে থাকতে তাঁরা রিয়েল জীবনেও একে অপরের সঙ্গী হয়ে ওঠেন। ২০১৭ সালে তাঁরা বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন।

সম্প্রতি তাঁদের জীবনে আসে এক নতুন প্রাণ, ছোট্টো ছেলের নাম রেখেছেন কেশব। ২০১৭ সালে বিয়ের পর মধুবনীকে তেমন আর দেখা যায়নি, মা হওয়ার পর থেকে আরও ব্যস্ত হয়ে পড়েছেন মধুবনী। রাজাকে স্টার জলসার ‘খড়কুটো’তে দেখা গিয়েছিল, এখন ‘ধুলোকনা’তেও কাজ করছেন তিনি। বিয়ের পর নিজেদের একটি ইউটিউব চ্যানেল খোলেন রাজা এবং মধুবনী। নিজেদের জীবনের গল্প ভ্লগের আকারে দেখান ওই চ্যানেলে।

তাঁদের জুটিকে সকলে পছন্দ করতেন বলেই এই চ্যানেলটিও দর্শকদের পছন্দের। প্রতি মাসে লাখের ওপরে আয় হলেও শপিং করতে পছন্দ করেন ছোটো ছোটো দোকানগুলি থেকে। জামাইষষ্ঠীর বাজার করা নিয়ে এক ভ্লগে তাই দেখা গেছে। জামাকাপড় কিনছিলেন মেলার বিভিন্ন দোকান থেকে ঘুরে ঘুরে, দর কষাকষিও করছিলেন মধুবনী। ভিডিওটি সকলের নজর কেড়েছে এখন।

কমেন্টে অনেকে জানান তাঁরা খুবই ‘ডাউন টু আর্থ’, হাতে টাকা আসলে অহংকার অনেকেরই বাড়ে, তবে তাঁদের মধ্যবিত্ত মানসিকতা দেখে আনন্দ পেয়েছেন নেটিজেনরা। অনেকে মিল খুঁজে পেয়েছেন নিজেদের সাথে, বিশেষ করে মহিলারা। অনেকে কমেন্ট করে জানিয়েছেন এত বড় অভিনেতা অভিনেত্রী এবং ইউটিউবার হওয়া সত্ত্বেও মেলা থেকে জামাকাপড় কিনে তাঁদের ভালো মানুষীর পরিচয় দিলেন দুজনে। টিভির পর্দায় ওম আর তোরার জুটি দেখতে না পেলেও ইউটিউবে ফোনের স্ক্রিনে রাজা ও মধুবনীকে দেখেই দর্শকরা আপ্লুত।

Back to top button