বাংলা সিরিয়াল

‘অজ্ঞান অবস্থায় এক ঠ্যাং ও উচু হয় আজকাল আবার সমুদ্রের ধারে গাদাপাতারও চাষ হচ্ছে আজকাল!’গৌরী এলোরে ভিডিও ট্রোলড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে ঈশানকে দেখানো হয় সে মহাদেবের অংশ অন্যদিকে গৌরীকে দেবী দুর্গার অংশ রূপে তুলে ধরা হয় ধারাবাহিকের কাহিনী অনুসারে শিব ও শক্তি অংশের মিলন হবে সেদিন ঘোমটা কালির মুখের থেকে ঘোমটা খুলে যাবে। এই ধারাবাহিকে সম্প্রতি সেই ট্র্যাকও কিছুটা এসেছে। যেখানে দেখানো হচ্ছে যে, ঈশান ও গৌরীর মিনি হানিমুন হচ্ছে। তারা দুজনে‌ই সমুদ্রে গেছে, বেড়াতে। সেখানে গৌরীর বেশি শাড়ি নেই বলে তাকে চুড়িদার কিনে দিয়েছে ঈশান। এইবার চুড়িদার পরে ইশান আর গৌরীর মধ্যে ভালোবাসা হচ্ছে আর তাদের মিলন পর্বের মধ্যে ঘোমটাকালীর মুখের ঘোমটার অংশ ফেটে মাটিতে পড়ে যাচ্ছে।

আসলে গৌরীর জন্ম ইতিহাস জানবার পরে ঘোষাল পরিবারের সবাই যখন গৌরীর প্রতি বিরক্ত তখন মা কালীর নির্দেশে গৌরী ঘোষাল পরিবার থেকে বেরিয়ে গিয়ে একটি ভাতের হোটেলে কাজ নেয়। অন্যদিকে ঈশান বাড়িতে ফিরে গৌরীকে খুঁজতে শুরু করে গৌরীর খোঁজে সে চলে যায় নিজের শ্বশুর বাড়িতে। সেখানে গিয়ে সে জানতে পারে যে গৌরীর বাবা-মা আসলে তার পালিত বাবা-মা গৌরীর কোন জন্ম বৃত্তান্ত এরা জানে না।

এরপর বহু সাধ্য সাধনা শেষে যখন গৌরীকে ফিরে পায় তখন দুজনে মিলে বেড়াতে চলে যায়। সম্প্রতি এই গৌরী এলো ধারাবাহিকের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছে।

আসলে গৌরী এলো তে এক জায়গায় দেখা যাচ্ছে যে, সমুদ্রের ধারে অজ্ঞান হয়ে গিয়েছে ঈশান কিন্তু অজ্ঞান হওয়ার সময় তার একটা পা উঠে আছে যা দেখে নেটিজেনরা হাসি মজা শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়া একজন নেটিজেন যেমন গৌরী এবং ঈশানের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,
“অজ্ঞান অবস্থায় এক ঠ্যাং ও উচু হয় আজকাল
আবার সমুদ্রের ধারে গাদাপাতারও চাষ হচ্ছে আজকাল
গৌরি এলোর এই ক্লিপ ভিডিও না দেখলে জানতেই পারতাম না। ”

Back to top button