বাংলা সিরিয়াল

মিঠাইকে হারিয়ে নতুন রেকর্ড করলো গাঁটছড়া! অবিশ্বাস্য এই ফলাফল দেখে চোখ কপালে উঠেছে মিঠাই ভক্তদের‌ও!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিককে তিন জুটির কেমিস্ট্রি দেখতে পাওয়া যায়, তিন জনের কেমেস্ট্রি একে অন্যের থেকে সম্পূর্ণ আলাদা। তবে এই তিন জোড়া দম্পতির মধ্যে দর্শকরা সবথেকে বেশি পছন্দ করেন খড়ি ও ঋদ্ধিকে। তারপর তারা পছন্দ করেন দ্যুতিকে। রাহুল একটু নেগেটিভ রোল প্লে করে বলে দর্শকরা তার থেকে মুখ ফেরালেও এটা প্রায় নিশ্চিত যে রাহুল যখন পজিটিভ হবে তখন দর্শকদের মধ্যেও তার চরিত্রের জনপ্রিয়তা তৈরি হবে। অল্প কিছুদিন হলো বিয়ে হয়েছে বনি কুনালের, তাই তাদের সম্পর্কের প্রতিও দর্শকদের সেই হারে আকর্ষণ তৈরি হয় নি।

কয়েক দিন আগে তিন জোড়া হানিমুন পর্ব দেখানো হয়েছে এই ধারাবাহিকে। দাদা ঠাকুরমার সবাই মিলে হই হই করতে করতে গোপালপুরে গিয়েছিল। ‌ সেখানে তিন জুটির তিন জোড়া কেমিস্ট্রি ফুটে উঠেছে। সম্প্রতি সিংহ রায় পরিবার একটি বড় বিপদের মধ্যে পড়েছে আর এই বিপদ থেকে উদ্ধার করবার জন্য তাদের কাছে বিপদভঞ্জনরূপে রয়েছে সেই খড়ি।

সাম্প্রতিককালে স্টার জলসা একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ঋদ্ধি বলছে ফ্যাশন শোতে যদি তারা সেরা ডিজাইনার অ্যাওয়ার্ডটা না পায় তাহলে তাদের বাড়ি, সম্পত্তি সব নিলামে উঠবে অন্যদিকে খবর আসে যে তাদের শত্রু ব্যবসাদার দত্তরা তাদের সমস্ত মডেলকে কিনে নিয়েছে দিগুন দামে। এই সময় যখন কপালে হাত পড়েছে সিংহ রায়দের তখন দেখা গেল সিংহরায় পরিবারের সব বউরা সেজেগুজে হাজির হলো ‌মঞ্চে। মডেল হয়ে সিংহ রায় বাড়ির জুয়েলারি পড়ে তারা হাজির হলো আর চোখ ধাঁধানো ডায়মন্ড জুয়েলারি সেট পরে মডেল হিসেবে মঞ্চে এলো খড়িও।

গাঁটছড়ার ফ্যাশন শো এর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই সকলে এটি দেখে ধন্য ধন্য করতে শুরু করেন। সব থেকে তাজ্জব ব্যাপার হলো ভিডিওটি পোস্ট করার অল্প সময়ের মধ্যেই তা 4.1 মিলিয়ন ভিউস পায়। একজন ভক্ত যেমন এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “প্রথমবার কোন প্রোমো কম সময়ে এত বেশী দর্শন হয়েছে।
অভিনন্দন টিম গাঁটছড়া”- যা দেখো সকলেই বলছেন মিঠাই কে হারিয়ে নতুন রেকর্ড করলো এই ধারাবাহিক।

Back to top button