বাংলা সিরিয়াল

‘বাহুবলী থ্রি শ্যুটিং শুরু! প্রভাস দেবসেনার বদলে থাকছে ঈশান আর গৌরী! শুটিং এর ছবি ইতিমধ্যেই লিক হয়ে গেছে’ গৌরী এলো তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

কোন একটি ধারাবাহিক যখন হয় , তখন সেটা ভালই হোক বা খারাপই হোক তাকে নিয়ে ট্রোল হয়। কারণ একটি ধারাবাহিক প্রতিটি মানুষের মন জয় করতে পারে না, তাই একটি ধারাবাহিক যে অংশের মানুষের মন জয় করতে পারে না তারা সেই ধারাবাহিকটি নিয়ে সমালোচনা করেন, বিভিন্ন রকম ট্রোলিং করেন আবার বিভিন্ন রকম মিম ও ক্রিয়েট করেন।

এখন কোন ধারাবাহিকের সাথে যদি অন্য কোন ধারাবাহিকের দৃশ্য বা সিন মিলে যায় তাহলে তো আর কথাই নেই। এমনিতেই আধ্যাত্মিক কাহিনী র সাথে মিলিয়ে মিশে অনেক কিছু দেখানো হয় বলে জি বাংলার গৌরী এলো সিরিয়ালটি সমালোচকদের কাছে প্রায়ই সমালোচিত হয়।

তবে সম্প্রতি এই ধারাবাহিকে এমন কিছু দেখানো হয়েছে যা দেখার পর দর্শকরা বলছেন যে একটি বহুল জনপ্রিয় সিনেমার থেকে এই দৃশ্যটি কপি করেছে জি বাংলার গৌরী এলো ধারাবাহিক। হিন্দিতে বাহুবলি সিনেমা দেখেনি এমন কোন মানুষ নেই। বাহুবলিতে একটা সিন আছে যেখানে দেখা যায় নায়ক কাঁধের কাছে শিব লিঙ্গ নিয়ে অনেকটা পথ অতিক্রম করছে, সম্প্রতি গৌরী এলো তো দেখা যাচ্ছে সেই একই ঘটনা ঘটাচ্ছে ঈশান, সেও একটা শিবলিঙ্গ কাঁধে করে তুলে নিয়ে যাচ্ছে।

এরপরই দেখা যায় মাথায় আগুন জ্বেলে হেঁটে চলেছে গৌরী। অনেকেই জানেন এরকম একটা সিন ও বাহুবলিতে দেখানো হয়েছে যেখানে দেবসেনা মাথায় আগুন নিয়ে হেঁটে যাচ্ছিল, কোন কারণবশত হয়তো এই দুটি সিনের মধ্যে সামান্য মিল রয়েছে, তা দেখেই একদল নেটিজেন সমালোচনা শুরু করে দিয়েছেন। একজন যেমন ঈশানের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “#Breaking_News
Bahubali 3-র shooting শুরু করলেন SS Rajamouli..
Bahubali 3-তে Prabhas আর Anushka Shetty-কে replace করলো কলিযুগের মহাদেব ঈশান আর মা কালী গৌরী…”

আবার গৌরীর মাথায় আগুন নিয়ে হাঁটার ছবি দিয়ে সেই নেটিজেন লিখেছেন,“Bahubali 3-র set থেকে আরও একটি ছবি হলো leak…নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হলো নতুন দেবসেনার ছবি..
চিন্তার ভাঁজ SS Rahamouli-র কপালে..Bahubali 3-র set -এর চারিদিরে কড়া নিরাপত্তা বসালেন SS Rajamouli…”

Back to top button