বাংলা সিরিয়াল

‘রিল লাইফে অরিন্দম নোলক শিখিয়েছে অসমবয়সী প্রেম আর রিয়েল লাইফে শেখাচ্ছে অসম বয়সী বন্ধুত্ব’- অরিন্দম নোলকের অফ স্ক্রিন ছবি দেখে বলছেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। এই ধারাবাহিকের গল্পটা অন্যান্য ধারাবাহিকের গল্পের থেকে বেশ আলাদা। এটা একটা অসম বয়সী প্রেমের গল্প। ভালোবাসা যে ভালোবাসার আসলে কোন উপাখ্যান হয় না কোন সংজ্ঞা হয় না সেই ভালোবাসা যে যেকোনো সম্পর্কেই হতে পারে- সেইটাই দেখাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ।

মধ্য বয়সী এডভোকেট অরিন্দম আর বহুরূপী নোলকের মধ্যেখানে বয়সের অনেক গ্যাপ থাকা সত্ত্বেও ভাগ্যচক্রে তাদের বিয়ে হয়ে যায়। এই বিয়ে থেকেই ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সৃষ্টি হয়, শুরু হয় এক অসমবয়সী দাম্পত্য। দীর্ঘ সময় অরিন্দম নিজের মুখে তার ভালোবাসার কথা স্বীকার করে না তখন নোলক তার দুষ্টুমি দিয়ে অরিন্দমকে বাধ্য করে এমন একটা পরিস্থিতিতে ফেলতে যাতে সে নিজে মুখে সত্যিটা স্বীকার করে। স্মৃতিভ্রষ্টের নাটক করতে থাকে নোলোক, বাধ্য হয়ে মনের কথা নিজের মুখে বলে অরিন্দম। তবে এতকিছুর পরেও দেখা যায় এই ধারাবাহিক সেই ভাবে টিআরপি পায় না। নেটিজেনদের এক অংশের মানুষ মনে করেন আসলে এই ধারাবাহিকটি সময়ের থেকে অনেকটা এগিয়ে আছে আর মানুষ এখনো এই ধারাবাহিকটিকে একসেপ্ট করবার জন্য মানসিকভাবে প্রিপেয়ার হন নি।তাই এই অসমবয়সী সম্পর্কটিকে তারা ঠিক মত মেনে নিতে পারছে না।

সম্প্রতি গোধূলি আলাপের অভিনেত্রী সোমু সরকার অরিন্দম নোলকের একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন দিয়েছেন,
“এই আড়ি,
এই ভাব,
‘অরিলোক’ -এর
এটাই
স্বভাব ।।🍁

Picture and caption courtesy by Koushik sir (GuruDev Ji🙏)☺️”- যেখানে দেখা যাচ্ছে অরিন্দম আর নোলোকের সাজে পাশাপাশি বসে আছেন সোমু আর কৌশিক। এই ছবি দেখে দর্শকরা রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন। দর্শকদের মধ্যে থেকে এক অংশের মানুষ বলছেন যে, অরিন্দম আর নোলক গোধূলি আলাপে শিখিয়েছে অসমবয়সী প্রেম হয় আর সোমু আর কৌশিক রায় শেখাচ্ছেন অসমবয়সী বন্ধুত্ব‌ও হয়।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

Back to top button