বাংলা সিরিয়াল

দিনের পর দিন নিজে না খেয়ে ভালোবাসার জোরে অরিন্দমকে বাঁচিয়ে তুললো নোলক! এবার নোলক অসুস্থ হয়ে পড়ায় তাকে জল খাওয়ালো অরিন্দম, প্রশংসা ‘গোধূলি আলাপে’র অনুগামীদের

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। প্রথম থেকেই দর্শকরা বুঝতে পেরেছিলেন এই ধারাবাহিকটি অন্যান্য যেকোনো ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা হবে। কারণ এই ধারাবাহিকে অসমবয়সী প্রেমের গল্পকে তুলে আনার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। পাশাপাশি অভিনেতা কৌশিক সেনকে এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় দেখতে পাচ্ছেন নেটিজেনরা।

নবাগতা অভিনেত্রী সোমু সরকারের সঙ্গে তার জুটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে আরো একবার উচ্ছ্বসিত প্রশংসায় পঞ্চমুখ হলেন দর্শকরা। প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছিলেন গুরুতর এক দুর্ঘটনার মুখোমুখি হয়েছিল ধারাবাহিকের নায়ক অরিন্দম। যার ফলে তার বাঁচার আশা প্রায় ছিল না বললেই চলে। কিন্তু শেষ পর্যন্ত নিজের ভালবাসা এবং ভক্তির জোরে এই মুহূর্তে অরিন্দমকে বাঁচিয়ে তুলতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়িকা নোলক।

পাশাপাশি হাসপাতালে নার্সের থেকে অরিন্দম জানতে পেরেছেন তিনি অসুস্থ থাকাকালীন মুখে খাবার তোলেনি তার স্ত্রী নোলক। সে প্রতিজ্ঞা করেছিল অরিন্দম সুস্থ হওয়ার পরেই জল এবং খাবার গ্রহণ করবে সে। প্রসঙ্গত প্রথম দিকে ধারাবাহিকের এই জুটিকে নিয়ে আপত্তি ছিল দর্শকদের মনে। কিন্তু এই মুহূর্তে কেমিস্ট্রি জমে গেছে, এমনটাই জানিয়েছেন ধারাবাহিকের দর্শকরা।

Back to top button